ফ্লিপকার্ট মানেই নয়া চমক। একের পর এক দুর্দান্ত চোখধাঁধানো সেল।  ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী। ভারতের ই কমার্স দুনিয়াতে নিজের আলাদা একটি জায়গা বানিয়ে নিয়েছে ফ্লিপকার্ট। প্রচুর মানুষের কাছে এই মুহূর্তে অনলাইনে কেনাকাটা একটাই বিশ্বস্ত জায়গা, সেটা হল  ফ্লিপকার্ট । গ্রাহকদের কথা মাথায় রেখেই ফ্লিপকার্ট নিয়ে এসেছে এক নয়া সুবিধা।  অ্যামাজনের সঙ্গে  কড়া টক্করে ফ্লিপকার্ট নিয়ে আসছে ৯০ মিনিট ডেলিভারি সার্ভিস পরিষেবা।

 

 

আরও পড়ুন-১ লা আগস্ট থেকে আমূল বদলে যাবে এই নিয়মগুলি, কোপ পড়তে পারে সেভিংসেও...


 ফ্লিপকার্ট গ্রাহকদের একাধিক ক্ষেত্রে বেশ কিছু পরিষেবা দিয়ে থাকে। দেশের অন্যতম জনপ্রিয় এই অনলাইন স্টোর নিজেকে অন্যদের তুলনায় অনেকটাই এগিয়ে রেখেছে। বরাবরই একাধিক চমক নিয়ে হাজির হয় ফ্লিপকার্ট। মাঝে মধ্যেই বিভিন্ন সময়ে আকর্ষণীয় অফার দিয়ে গ্রাহকদের মন জয় করে এই ই-কর্মাস সংস্থা।  এবারের চমকটা পুরোপুরি ভিন্ন। বাড়ির অন্যান্য জিনিসপত্রের সঙ্গে মুদিখানার জিনিস মাত্র ৯০ মিনিটে পৌঁছে দেবে আপনার দোড়গোড়ায় । তাতে গ্রাহকদের যথেষ্ট সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে। এই পরিষেবাকে ফ্লিপকার্ট কুইক বলা হয়েছে।

আরও পড়ুন-অগ্নিমূল্য সোনার বাজারে রূপোর দামেও আগুন, দাম শুনলে চমকে যাবেন...

ষ্টেশনারি জিনিস থেকে মোবাইল ফোন সহ আরও আনুষঙ্গিক জিনিসের সুবিধা পেতে পারবেন গ্রাহকেরা।  অতি অল্প সময়ের মধ্যেই এই পরিষেবা যথেষ্ঠ নজর কেড়েছে গ্রাহকদের। ইতিমধ্যেই এই পরিষেবা বেঙ্গালুরুর কয়েকটি জায়গাতে শুরু হয়েছে বলেও জানা গিয়েছে। ফ্লিপকার্টের ৯০ মিনিটের এই নয়া সার্ভিস সরাসরি অ্যামাজন, বিগ বাস্কেট সহ বাকিদের থেকে ফ্লিপকার্ট অনেকটাই এগিয়ে থাকবে বলে মনে করা হচ্ছে ।  কিন্তু ফ্লিপকার্টের এই সুবিধাও যথেষ্ট আকর্ষণীয় বলেই মনে করা হচ্ছে। এছাড়াও আরও বেশ কিছু ই-কমার্স সাইট ভারতে নিজেদের এই ধরনের পরিষেবা দিয়ে থাকে। যা মহামারিতে সাধারণের কাছে যথেষ্ট সুবিধার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে ফ্লিপকার্টের এই সুবিধা  গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় হয়ে উঠবে।