বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ অর্থাৎ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আগামী মাসে শুরু হওয়ার কথা। করোনার মহামারির কারণে এই লিগটি ভারতের পরিবর্তে আরব আমিরশাহীতে অনুষ্ঠিত হচ্ছে। লিগের প্রথম ম্যাচটি ১৯ সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের খেলার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হবে। জিও এই লীগটি সরাসরি দেখতে তার ক্রিকেট প্ল্যান লঞ্চ করেছে।

একটি রিচার্জেই পুরো আইপিএল-

এবার আইপিএল চলবে ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত। এর অর্থ এই লিগটিতে ৫৩ দিনের জন্য চলবে। এমন পরিস্থিতিতে, জিও এই ক্রিকেট পরিকল্পনায় ৫৬ দিনের মেয়াদ দিচ্ছে, যখন এর দাম ৪৯৯ টাকা। দৈনিক দেড় জিবি ডেটা প্ল্যান অনুযায়ী মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিনের ডেটা সীমাবদ্ধতা শেষ হওয়ার পরে ইন্টারনেটের গতি ৬৪৮ কেবিপিএস হবে। এই পরিকল্পনায় গ্রাহকরা ভয়েস কলিং এবং এসএমএসের সুবিধা পাবেন না, তবে জিওর সমস্ত অ্যাপগুলিতে অ্যাক্সেস পাবেন।

জিও এই পরিকল্পনায় সম্পূর্ণ বিনামূল্যে ফ্রি ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন মিলছে। ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন চার্জ ৩৯৯ টাকা। অর্থাত্ গ্রাহকরা এই পরিকল্পনায় ৩৯৯ টাকার সুবিধা পাবেন। জিও ৭৭৭ টাকার নতুন প্ল্যান চালু করেছে। পরিকল্পনার বৈধতা ৮৪ দিনের। এতে গ্রাহকরা প্রতিদিন দেড় জিবি ডাটা পাবেন। অতিরিক্তভাবে, ৫ জিবি ডেটা অতিরিক্ত ৮৪ দিনের জন্য উপলব্ধ থাকবে। 

এই পরিকল্পনায় মোট ১৩১ জিবি ডেটা পাওয়া যাবে। এটি জিও নেটওয়ার্কে সীমাহীন ফ্রি কলিং সহ অন্যান্য নেটওয়ার্কের জন্য ৩০০০ মিনিট কলিং টাইম থাবে। এর মাধ্যমে, দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা এবং জিও অ্যাপগুলিতে অ্যাক্সেস পাওয়া যাবে। এই পরিকল্পনায়ও সংস্থাটি ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে। ডিজনি প্লাস হটস্টারের এক বছরের সাবস্ক্রিপশন চার্জ ৩৯৯ টাকা। অর্থাত্ গ্রাহকরা এই পরিকল্পনায় ৩৯৯ টাকার সুবিধা পাবেন।