Asianet News BanglaAsianet News Bangla

ফোন কিংবা ম্যাসেজ পাঠালেই বাড়ি বসে মিলবে টাকা, আকর্ষণীয় সুযোগ স্টেট ব্যাঙ্কের

  • গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই সুখবর দিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া
  • এসবিআই এবার চালু করতে চলেছে ডোরস্টেপ এসবিআই এটিএম সার্ভিস
  • হোয়াটসঅ্যাপ করলেই নিজের অ্যাকাউন্ট থেকে বাড়িতে বসেই টাকা পেয়ে যাবেন গ্রাহকরা
  • সংক্রমণের ভয় দূর করতেই এসবিআই এই হোয়াটসঅ্যাপ সার্ভিস ও ফোন কল সার্ভিস চালু করেছে
just call or whatsapp and get cash from sbi atm at your doorstep BRD
Author
Kolkata, First Published Aug 22, 2020, 3:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গোটা বিশ্বে দীর্ঘদিনের লকডাউন চলছে। এই অবস্থায় প্রত্যেকেই এখন গৃহবন্দি। করোনা রুখতে  ফের চালু হয়েছে লকডাউন ।  এহেন পরিস্থিতিতে ঘরের বাইরে বেরোলেই যেন বিপদ। সংক্রমণ নিয়ে সকলেই চিন্তিত। তবে  লকডাউনের মধ্যেই স্বস্তির খবর শোনাল এসবিআই। ৪৪ কোটি গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই  সুখবর দিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া । করোনা আতঙ্কে যারা বাইরে যেতে ভয় পাচ্ছেন কিংবা সামাজিক দূরত্ব মেনে চলতে চাইছেন তাদের জন্য বিশেষ ব্যবস্থা করেছে এসবিআই।

আরও পড়ুন-গণেশ চতুর্থীতে ডবল ধামাকা, এই স্কিমে জয়েন্ট অ্যাকাউন্ট খুললেই আয় হবে দ্বিগুন...

এসবিআই এবার চালু করতে চলেছে ডোরস্টেপ এসবিআই এটিএম সার্ভিস। অর্থাৎ এবার থেকে বাড়িতে বসেই নিজের প্রয়োজনীয়  টাকা তুলতে পারবেন গ্রাহকরা। এটা কিন্তু অনলাইন সার্ভিস নয়, শুধুএকটা ফোন কল কিংবা একটা  হোয়াটসঅ্যাপ করলেই নিজের অ্যাকাউন্ট থেকে বাড়িতে বসেই টাকা পেয়ে যাবেন গ্রাহকরা। এতে সংক্রমণের ভয়ও থাকবে না আবার ঘরে বসেই মিলবে দরকারি টাকা।

 

just call or whatsapp and get cash from sbi atm at your doorstep BRD

 

যদিও অনেকেই আবার ব্যাঙ্কে  না গিয়ে এটিএম থেকে টাকা তুলছেন। কিন্তু এটিএমও থাকছে সংক্রমণের ভয়। সংক্রমণের ভয় দূর করতেই এসবিআই এই হোয়াটসঅ্যাপ সার্ভিস ও ফোন কল সার্ভিস চালু করেছে। এই সার্ভিসের মাধ্যমে অনলাইন নয়, বরং সরাসরি নিজের অ্যাকাউন্ট থেকে টাকা পেয়ে যাবেন গ্রাহকরা। ইতিমধ্যেই পরীক্ষামূলক ভাবে লখনউ সার্কেলে এই পরিষেবা চালু হয়ে গেছে। এই পরীক্ষা যদি সফল হয়, তাহলে দেশের বিভিন্ন প্রান্তে তা ছড়িয়ে দেওয়া হবে। এবং এই পরিষেবা সম্পূর্ণ নিরাপদ বলে জানিয়েছেন স্টেট ব্যাঙ্কের চিফ জেনারেল।

 

just call or whatsapp and get cash from sbi atm at your doorstep BRD

 

কয়েকদিন আগেই গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই জোড়া সুখবর দিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া । এবার থেকে সেভিংস অ্যাকাউন্টে আর মিনিমাম ব্যালান্স রাখার জন্য আরও কোনও ঝামেলাই রইল না। কারণ এবার থেকে আর বাড়তি জরিমানাও দিতে হবে না গ্রাহকদের। শুধু তাই নয়,একই সঙ্গে ব্যাঙ্কের থেকে পাঠানো অ্যাকাউন্ট সংক্রান্ত এসএমএস-এর জন্য মাসে মাসে ব্যাঙ্কে যে টাকা দিতে হতো এবার থেকে তা আর দিতে হবে না। যে কোনও সেভিংস অ্যাকাউন্টেই এই বিশেষ দুই সুবিধা মিলবে। তবে যে সমস্ত গ্রাহকরা সেভিংস অ্যাকাউন্টে বেশি পরিমাণ টাকা রাখেন তাদের জন্য বিনা খরচে এটিএম থেকে টাকা তোলার বাড়তিও সুবিধা দেবে এসবিআই। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios