Asianet News BanglaAsianet News Bangla

Flipkart New event-১৫ দিনের ফ্লিপকার্ট ইভেন্ট, ব্যবহারের পরও ফেরত নেবে জিনিস

জিনিস ব্যবহারের ১৫ দিনের মধ্যে যদি পছন্দ না হয় তাহলে সেটা ফেরত নিয়ে নেবে ফিল্পকার্টবলা বাহুল্য, সময়সীমা মাত্র ১৫ দিনশুধু সামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং সামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩-র জন্য প্রযোজ্য

 

Love it or return it Event By Flipkart
Author
Kolkata, First Published Nov 5, 2021, 2:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অত্যন্ত জনপ্রিয় ই-কমার্স সাইট(Ecommerce Site) ফ্লিপকার্টে(Flipkart) Easy To Return পলিসি তো ছিলই। এবার চালু হল ‘Love it or return it’ । বৃহস্পতিবার(Thursday) এমনটাই জানানো হয়েছে সংস্থার তরফে। জিনিস ব্যবহারের ১৫ দিনের মধ্যে যদি পছন্দ না হয় তাহলে সেটা ফেরত নিয়ে নেবে ফিল্পকার্ট(Flipkart)। বলা বাহুল্য, এই নতুন পলিসির সময়সীমা মাত্র ১৫ দিনের জন্য। তাও আবার শুধু সামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং সামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩-র জন্য প্রযোজ্য। গত ১৬ অগস্ট ভারতে লঞ্চ হয়েছে সামসং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ (Samsung Galaxy Z Fold3) এবং স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ (Samsung Galaxy Flip3) এই দুটি স্মার্টফোন।ফ্লিপকার্টের একটি নতুন ইভেন্ট(New Event) চালু হয়েছে ১৫ দিনের জন্য।ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট(Flipkart) এই ইভেন্টের নাম দিয়েছে ‘Love it or return it’। এই প্রোগ্রামের মাধ্যমে জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট(Flipkart) তার গ্রাহকদের এই প্রিমিয়াম স্মার্টফোন(Smartphone) ব্যবহারের সুযোগ দেবে। ফোন পছন্দ না হলে কেনার ১৫ দিনের মধ্যে ফেরত(Return after use of 15 Days) দিতে পারবেন গ্রাহকরা। সেই সঙ্গে পুরো টাকাও ফেরত পাওয়া যাবে।

তবে ফোন ফেরত নেওয়ার আগে তা ভালভাবে পর্যবেক্ষণ করে নেবে ফ্লিপকার্ট (Flipkart)। সঠিকভাবে সচল থাকলে অর্থাৎ ওয়ার্কিং কন্ডিশন নিখুঁত থাকলে তবেই ফ্লিপকার্টের তরফে ফোন ফেরত নেওয়া হবে। ফোনের যা দাম সেই টাকাই ক্রেতাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি জমা পড়বে। তবে মনে রাখতে হবে ভারতের (India)সর্বত্র কিন্তু এই পরিষেবা চালু হয়নি। নির্দিষ্ট কয়েকটি শহরের ক্রেতারাই এই বিশেষ সুবিধাটি পাবেন। সেই তালিকায় রয়েছে বেঙ্গালুরু(Bangaluru), হায়দরাবাদ(Hyderabad), পুণে(Pune), দিল্লি(Delhi), মুম্বই(Mumbai), গুরুগ্রাম(Gurugram), আহমেদাবাদ(Amahemedabad), কলকাতা(Kolkata), চেন্নাই(Chennai) এবং ভদোদরা(Vadodora)। ফ্লিপকার্ট অ্যাপের(Flipkartapp) মাধ্যমেই এই সব শহরের ক্রেতারা এই ইভেন্টের অংশীদার হতে পারবেন।

Diwali Bonanza by Ather- Ather-র দিওয়ালি অফার,বিনামূল্যে ৬ মাসের জন্য কানেকটিভি ফিচার

Jio Next launched-অপেক্ষার অবসান, হাতের মুঠোয় চলে এল জিও নেক্সট,জেনে নিন ফিচার্স ও EMI প্ল্যান

এক নজরে দেখে নিন লঞ্চের সময় ভারতে সামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ (Samsung Galaxy Z Fold3) এবং সামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ (Samsung Galaxy Flip3)- এই দুই  স্মার্টফোনের বিভিন্ন ভ্যারিয়েন্টের দাম কত ছিল—

সামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩( Samsung Galaxy Z Fold3) ফোনের ১২ GB RAM এবং ২৫৬ GB স্টোরেজের দাম ১,৪৯,৯৯৯ টাকা। এই ফোনেরই ১২ GB RAM এবং ৫১২ GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৫৭,৯৯৯ টাকা। ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম গ্রিন, এই দুটি রঙেও লঞ্চ হতে পারে সামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩। অন্যদিকে সামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ (Samsung Galaxy Flip3)-র ৮ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ অপশনের দাম ৮৪,৯৯৯ টাকা।এই ফোনেরই ৮ GB RAM এবং ২৫৬ GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৮,৯৯৯ টাকা। ফ্যান্টম ব্ল্যাক এবং ক্রিম কালারেও লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

Follow Us:
Download App:
  • android
  • ios