স্বপ্নের বাড়ি বানাতে কে না চায়। কিন্তু স্বপ্ন থাকলেও তা বাস্তবায়িত করতে পারে কয়জন। এবার দীর্ঘদিনের স্বপ্নই বাস্তব হতে চলেছে। জলের দরে সামান্য টাকা ইনভেস্ট করলেই পেয়ে যাবেন স্বপ্নের বাড়ি।  মধ্যবিত্তদের এই স্বপ্নকেই সফল করতে বড়সড় সিদ্ধান্ত নিল কানাড়া ব্যাঙ্ক। এবারদীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হতে চলেছে অনেকেরই। কীভাবে পাবেন এই সুযোগ। সুযোগ হাতছাড়া করলেই বড় মিস করবেন।

আরও পড়ুুন-শ্বাসকষ্ট থেকেই বাড়ছে অ্যাজমার সমস্যা, সস্তার এই সব্জিতেই লুকিয়ে রয়েছে মুক্তির চাবিকাঠি...

সস্তায় বাড়ি-জমি- সম্পত্তি কোনও সাইট কেনার কথা ভাবছেন তবে আপনার জন্য রয়েছে একটি দুর্দান্ত সুযোগ । কানাড়া ব্যাঙ্ক নিয়ে এসেছে দুর্দান্ত বড় অফার। এই সরকারি ব্যাঙ্ক সারা দেশে প্রায় ২ হাজারেরও বেশি সম্পত্তির নিলাম করতে চলেছে। আপনি চাইলে অনলাইনেও বিড করতে পারবেন। কানাড়া ব্যাঙ্কের ট্যুইটারে এই সংক্রান্ত বেশ কিছু তথ্য দেওয়া হয়েছে।

 

 

জলের দরে বাড়ি নিলাম করছে কানাড়া ব্যাঙ্ক। এই ই-নিলাম হবে ১৬ এবং ২৬ মার্চ। কানাড়া ব্যাঙ্কের ট্যুইটারে দেওয়া তথ্য অনুযায়ী,  এই মেগা ই-নিলাম অনুষ্ঠিত হবে ১৬ মার্চ এবং ২৬ মার্চ । ফ্ল্যাট-অ্যাপার্টমেন্ট-আবাসিক হোম অফিস, শিল্প জমি -বিল্ডিং এবং খালি জায়গাও নিলাম করা হবে। যে যে সময় ডিফল্টারের কাছ থেকে বন্ধক সম্পত্তি পুনরুদ্ধার হবে, সেই মতো নিলাম করা হবে সম্পত্তির।  কানাড়া ব্যাঙ্কের পক্ষ থেকে ট্যুইটে জানানো হয়েছে এই সব মূল্যবান সম্পত্তির মালিক আপাতত ব্যাঙ্কই। বিডের পর তা আপনার নামে হয়ে যাবে।  সুতরাং আর দেরি নয়, জলের দরে বাড়ি, অ্যাপার্টমেন্ট এবং জমির মালিক হতে চাইলে এই সুযোগ হাতছাড়া করবেন না।  এই ই-নিলামে অংশ নিতে হলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। এবং কানাড়া ব্যাঙ্কের শাখায় কেওয়াইসির জন্য সমস্ত নথিও জমা দিতে হবে।