Asianet News BanglaAsianet News Bangla

মির্চি অ্যাপ নিয়ে আসছে অডিও সিরিজ, কলিং বেল, হোটেল এলগিন ইন, ট্রুথ আওর স্কেয়ার

এই অসামান্য অডিও সিরিজ এক্সুসিভলি শুনুন মির্চি অ্যাপ-এ। মির্চি এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক ইন্ডিয়া লিমিটেডের মালিকানাধীন, একটি রেডিও বিনোদন সংস্থা, যা রেডিও মির্চি ৬৩টি শহরে ৭৩টি ফ্রিকোয়েন্সি সহ ভারতের বৃহত্তমত বেসরকারি এফএম রেডিও ব্র্যান্ড পরিচালনা করে।  
 

Mirchi Plus presents all new Bengali series Calling Bell, Hotel Elgin Inn Truth and Scare  bsm
Author
First Published Sep 8, 2022, 6:34 PM IST

কলকাতা-  8 সেপ্টেম্বর ,২০২২--  মির্চি, ভারতের এক নম্বর, শহর কেন্দ্রিক গান, বিনোদন সংস্থা। বহু দিন ধরে ডিজিটাল কন্টেন্টও তৈরি করছে মির্চি। শুধু তাই নয়, মির্চি নিয়ে এসেছে তাদের নিজস্ব অ্যাপ মির্চি প্লাস। ইতিমধেই বেশ জনপ্রিয় হয়েছে তিনটি বাংলা অডিও সিরিজ  কলিং বেল, হোটেল এলগিন ইন ও ট্রুথ আওর স্কেয়ার। এইসব সিরিজ গুলিতে রয়েছে অভিনবত্ব। সরল বর্ণনা ও  গল্পের সঙ্গে মানানসই ব্যাকগ্রাউন্ড সিরিজ গুলিকে আরও আকর্ষণীও করে তুলেছে। কলিং বেল ও হোটেল এলগিন ইন - বিষয়বস্তু আমাদের সকলেরই খুব চেনা। অন্যদিকে ট্রুথ আওর স্কেয়ার, ভিন্ন স্বাদের সিরিজ। হাড় হিম করা ভূতের গল্প বলে এই সিরিজ। 


কলিং বেল সিরিজটি একটি ক্রাইম থ্রিলর। গল্পের পরতে পরতে রহস্য। গল্পের নায়ক রঞ্জিত সাহা। ৩০ বছর আগে এক নামী ব্যবসায়ীর জন্য কাজ করত সে, বলা ভাল মালিকের নির্দেশে খুন করত। বর্তমানে রঞ্জিত-এর বয়েস হয়েছে। বহু বছর আগে খুন হয়েছে তার মালিক। বিপুল আর্থিক সমস্যায় দিন কাটাচ্ছে রঞ্জিত। আবার এক অজানা 
ব্যক্তির নির্দেশে খুন করতে শুরু করে সে। হত্যা, রহস্য, সাসপেন্স-এ মোড়া এই সিরিজ। 

হোটেল এলগিন ইন একটি প্রেমের গল্প। সংলাপ ও সিনোভিয়াকে ঘিরেই তৈরি হয়েছে গল্প। একটি দুর্ঘটনায় মৃত্যুর সামনে দাঁড়িয়ে সিনোভিয়া। সংলাপ-এর মনে পড়ে যায়, পাথারির হোটেল এলগিন ইন-এর কথা। সিনোভিয়া-র সঙ্গে কাটানো সময়-এর কথা। হোটেল এলগিন ইন-এর বাসিন্দা ও সিনোভিয়ার পরিচয়ের পিছনে রয়েছে একটি গোপন সত্য। জটিল সম্পর্কের মধ্যে দিয়ে যেতে যেতে সেই রহস্যের জট খুলবে- যা মুগ্ধ করবে শ্রোতাদের। 


 ট্রুথ আওর স্কেয়ার-এ রয়েছে হাড় কাঁপানো ভূতের গল্প। এই সিরিজটি রয়েছে মীরের কণ্ঠে। ভূতের জনপ্রিয় আরজে মীর,  একটি অনুষ্ঠানে বাস্তব জীবনের একটি উদাহরণগুলি তুলে ধরবেন। ৯-১০ মিনিটের পর্বে ভুতুড়ে বাড়ি, ভৌতিক শব্দ আরও অনেককিছুই থাকবে। মীরের অসামান্য বর্ণনা আরব্যাকগ্রাউন্ড স্কোর শ্রোতাদের মুগ্ধ করবে।

ইন্দিরা রঙ্গরাজন, ন্যাশানাল কন্টেনট ডিরেক্টর ENIL, Mirchi এই অ্যাপ নিয়ে আসার কারণ জানিয়েছেন।  

  তাঁর কথায়, 'মির্চি প্লাস হল, এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে মাটির কাছাকাছির গল্প বলা হয়, তাই শ্রোতারা সেগুলি ভালবেসে একাত্মবোধ করেন। শ্রোতারা আমাদের অগাধ ভালবাসা দিয়েছেন। অতীতে অডিও সিরিজ হিসেবে সানডে সাসপেন্স বাংলায় অত্যান্ত জনপ্রিয়। আমাদের শ্রোতাদের সেরা অডিও বিনোদন দিতে আমরা নিয়ে এসেছি একেবারে নতুন বাংলা শো- কলিং বেল, হোটেল এলগিন ইন। ট্রুথ আওর স্কেয়ার-এর সঙ্গে শ্রোতাদের পরিচয় রয়েছে। এই শোগুলির সম্পর্কে আপনাদের প্রতিক্রিয়ার অপেক্ষায় রয়েছি ও মির্চি প্লাসকে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাব আমরা। '   


শুধুমাত্র Mirchi Plus App-এ শোনা যাবে কলিং বেল, হোটেল এলগিন ইন, ট্রুথ অ্যান্ড স্কয়ার। অ্যাপ ডাউনলোড করা যাবে - https://mirchi.onelink.me/NETn/mounbsl0

মির্চি সম্পর্কেঃ
মির্চি এন্টারটেইনমেন্ট নেটওয়ার্ক ইন্ডিয়া লিমিটেডের মালিকানাধীন, একটি রেডিও বিনোদন সংস্থা, যা রেডিও মির্চি ৬৩টি শহরে ৭৩টি ফ্রিকোয়েন্সি সহ ভারতের বৃহত্তমত বেসরকারি এফএম রেডিও ব্র্যান্ড পরিচালনা করে।  

২০০১ সালে হয় মির্চি। এখন FM, LIVE ও ডিজিটাল প্ল্যাটফর্মের কাজ করছে। একাধিক ভাষায় সম্প্রচার হয়, বহু প্ল্যাটফর্ম ও বহু ফরম্যাট কনটেন্ট রয়েছে। বর্তমানে মির্চি মার্কিন যুক্তরাষ্ট্র ( নিউজার্সি, ও দ্যা বে এরিয়া, ক্যালিফোর্নিয়া),সংযুক্ত আরব আমিরশাহী, কাতার, ও বাহরিনে-তেও রয়েছে। ভারত থেকে বিষয়বস্তু সেখানকার গ্রাহকদের কাছে পৌঁছে দেয়।  

মির্চির অডিও কনটেন্ট
এটি এখন অ্যান্ড্রয়েড ও আইওএস-এ উপলব্দ সমস্ত নতুন মোবাইল অ্য়াপ থেকে অ্যাক্সেস করা যেতে পারে। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরেও মির্চি শোনা যায়।  কীভাবে কাস্টমাইড, আইপার লোকাল , মাল্টি মিডিয়া বিজ্ঞাপণ করা যায় তার যথার্থ সুরাহা তার বিজ্ঞাপণদাতাদের দিয়ে থাকে মির্চি। এই ব্র্যান্ডে বছরের পর বছর ধরে শ্রোতার সংখ্য়া বেড়েছে। পাল্লা দিয়ে বেড়েছে বিজ্ঞাপণ দাতার সংখ্যা। একটা ছাদের তলায় এন্ড টু এন্ড সলিউশনকে ফোকাস করা সেই সঙ্গে  বিজ্ঞাপণদাতাদের কাঙ্খিত ফলাফল পাইয়ে দেওয়ার ক্ষেত্রে কীভাবে ফ্রুটফল থেকে বাড়ান থেকে শুরু করে ব্র্যান্ডকে ঘিরে একটা চাঞ্চল্য তৈরি করা এবং তাতে যথার্থভাবে বাজারে প্রতিস্থাপন করা সেই বিষয়গুলিকেও সুনিশ্চিত করে থাকে মির্চি। এর জন্যই তার সমগ্র প্রতিযোগীর থেকে মির্চি একেবারে আলাদা। 

Follow Us:
Download App:
  • android
  • ios