Asianet News BanglaAsianet News Bangla

Amitabh NFT Auction Live-১ নভেম্বর হবে বিগ বি-র এনএফটি লাইভ, থাকছে অমিতাভের গলায় তাঁর বাবার কবিতা

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের সেই ব্যারিটোন ভয়েসে এবার শোনা যাবে কবিতা পাঠসৌজন্যে নন ফাংগিবেল টোকেন অকশন বা NFT লাইভতাঁর বাবা প্রয়াত হরিভন্স রাই বচ্চনের কবিতা মধুসলা রেকর্ড করেছেন বিগ বি

NFT Auction Go Live On Monday by Big B
Author
Kolkata, First Published Oct 30, 2021, 12:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের(Megastar Amitabh Bacchan) সেই ব্যারিটোন ভয়েসে এবার শোনা যাবে কবিতা পাঠ( Recitation)। সৌজন্যে নন ফাংগিবেল টোকেন অকশন( NFT) বা NFT লাইভ। তাঁর বাবা প্রয়াত হরিভন্স রাই বচ্চনের(Let Harivansh Rai Bacchan) কবিতা মধুসলা(Madhushala) রেকর্ড করেছেন বিগ বি। রুপোলি দুনিয়া হোক বা ব্যাক্তগত জীবন, সর্বদাই লাইমলাইটে থাকেন বলিউডের সাহেনশা। আগামি ১ নভেম্বর(1st Nov), সোমবার(Monday) লাইভে আসার খবর দিয়ে ফের সংবাদের শিরোনামে উঠে এলেন বলি মেগাস্টার অমিতাভ বচ্চন(Amitabh Bacchan)। আসলে ১ নভেম্বর, সোমবার অনুষ্ঠিত হতে চলেছে বিগ বি-র নন ফাংগিবেল টোকেন অকশন বা NFT লাইভ। আর এই বিশেষ অনুষ্ঠানের জন্য বিগ বি-র প্রথম পছন্দ বেয়ন্ডলাইভ ডট ক্লাব। এই প্ল্যাটফর্মে বলিউডের অনুরাগী থেকে NFT কালেকটরদের চাহিদা একেবারে তুঙ্গে। এই বিশেষ অনুষ্ঠানে মধুসলা কবিতার রেকর্ডিং সহ নিজস্ব অভিনীত ছবির কিছু স্মরণীয় মুহুর্ত, আইকনিক কস্টিউম, নিজের হাতে আঁকা পোস্টারের সম্ভার নিয়ে NFT লাইভে আসতে চলেছেন সর্বকালের অন্যতম সেরা অভিনেতা অমিতাভ বচ্চন(Amitabh Bacchan)। বলা বাহুল্য, কস্টিউম আর পোস্টারে থাকবে বিগ বি-র সাইন, থুরি অটোগ্রাফ।

এই পদ্ধতির সবচেয়ে বড় সুবিধা হল ট্রান্সপারেন্সি বা স্বচ্ছতা। লাইভের বিজয়ীকে (Owner Of The Token)নিয়ে কোনও ধোঁয়াশা সৃষ্টি হওয়ার অবকাশই থাকে না এই পদ্ধতিতে। বিশেষ ধরনের লুট বক্সের মাধ্যমে চলে এই অকশন। NFT–তে অমিতাভের সর্বকালের সেরা সিনেমা শোলের(Shole) জন্য ধার্য করা হয়েছে ৯,৫০০ ডলার। বিক্রি হতে পারে ৭ টি টোকেন। পাঙ্কস অ্যান্ড এনএফটি আর্টসের(Punks and NFT Arts) অকশন মূল্য ২০০ ডলার। এখনও পর্যন্ত বিগ বি-র সেই ব্যারিটোন ভয়েসে রেকর্ড করা কবিতা মধুসলার অকশান প্রাইজ কত হবে তা ঘোষণা করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে, এই কবিতার অকশান মূল্য অন্যান্য গুলোর থেকে বেশ অনেকটাই বেশি হবে।

Apple Double Dhamaka-চলতি আর্থিক বছরে ভারতে দ্বিগুণ অ্যাপেলের ব্যবসা, জানালেন টম কুক

IRCTC Diwali Bumper Offer-৫০ টাকায় ৫০ লাখের দুর্ঘটনা বিমা, ‘দিওয়ালি ধামাকা’ স্কিম IRCTC-র

CITI Bank Will No Longer In Ind- আর্থিক ক্ষতির মুখে সিটি ব্যাঙ্ক, কোটাক, অ্যক্সিক ব্যাঙ্কের পকেটে CITI Bank

সেলুলয়েডের পর্দায় যেমন নিজস্ব মহিমায় আজও দাপিয়ে বেড়াচ্ছেন অমিতাভ, তেমনই বাস্তব জীবনেও তাঁর জুড়ি মেলা ভার। একজন ভারতীয় অভিনেতা হিসাবে তিনিই প্রথম যিনি শুরু করেছেন এনএফটি কালেকশন। ANTI RIP NET প্রযুক্তি মারফত করা হয় এনএফটি কালেকশন। এই প্রযুক্তি ব্যাবহারের ফলে এনএফটি কালেকশন(NFT Collection) পদ্ধতি সম্পূর্ণ সুরক্ষিত থাকে।

এক বিবৃতিতে এনএফটি কালেকশন প্রসঙ্গে অমিতাভ বলেছেন, অনুরাগীদের আরও কাছে পৌঁছানোর জন্য এটি একটি আদর্শ প্ল্যাটফর্ম। এছাড়াও বিজয়ীদের কাছে অরিজিনাল জিনিসটি পৌঁছে দেওয়ায়া র সুযোগ পাওয়া যায়, যা একজন ভক্তের কাছে চিরকালের স্মৃতি হয়ে থাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios