Asianet News BanglaAsianet News Bangla

'জিও' বাম্পার ধামাকা, রিলায়েন্সের ৪৩ তম বার্ষিক অধিবেশনে বড় ঘোষণা মুকেশ আম্বানির

  • আজ ১৫ জুলাই  রিলায়েন্স ইন্ডাস্ট্রি বার্ষিক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে
  • ৪৩তম বার্ষিক অধিবেশনে বড় ঘোষণা করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি
  • সম্পূর্ণ ভারতীয় টেকলজির মাধ্যমে জিও এবার ৫জি পরিষেবা আনতে চলেছে
  • ৫ জি স্পেকট্রাম আসলেই আগামী ১ বছরের মধ্যে পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা চালু করে দেবে জিও
Reliances 43 agm Mukesh Ambani announces big bumper offer of jio   bRD
Author
Kolkata, First Published Jul 15, 2020, 3:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউনের মধ্যেও নয়া ধামাকা নিয়ে হাজির হচ্ছে জিও।  একের পর এক বিজনেস ডিল করেই চলেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রি। আজ  ১৫ জুলাই বুধবার রিলায়েন্স ইন্ডাস্ট্রি বার্ষিক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে । করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এবারের অধিবেশন হবে ভার্চুয়াল পদ্ধতিতে। ৫০০ টি জায়গা থেকে এক লক্ষেরও বেশি শেয়ারহোল্ডার এই মিটিংয়ে যোগ দিতে পারবেন রিলায়েন্সেরই নিজস্ব প্ল্যাটফর্ম থেকেই। এদিন বৈঠেক প্রথম বক্তব্য রাখবেন সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি নিজেই।

আরও পড়ুন-ওয়ার্ক ফ্রম হোমে প্রতিদিন ডবল ডেটার সুবিধা, রইল জিও, ভোডাফোন ও এয়ারটেল এর সেরা প্ল্যানগুলি...

রিলায়েন্সের ৪৩তম বার্ষিক অধিবেশনে বড় ঘোষণা করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি। সম্পূর্ণ ভারতীয় টেকলজির মাধ্যমে জিও এবার ৫জি পরিষেবা আনতে চলেছে। ৫ জি স্পেকট্রাম আসলেই আগামী ১ বছরের মধ্যে পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা চালু করে দেবে জিও। তারপরই গোটা ৪জি পরিষেবাকে ৫জি পরিষেবাতে কনভার্ট করবে জিও। শুধু তাই নয়, এই পরিষেবা প্রধানমন্ত্রীর 'আত্মনির্ভর ভারত প্রকল্প' অনুযায়ী হবে বলে জানিয়েছেন মুকেশ আম্বানি।

 

 

আরও পড়ুন-৯০ দিনের আগেই ধামাকাদার ১২টি মেগা ডিল, নয়া রেকর্ড গড়ল মুকেশ আম্বানির 'জিও'...

 

 

সম্প্রতি করোনা রুখতে লকডাউন শুরু হয়েছে। আর লকডাউনে আনলক ২পর্ব চলেছে। সেখানও জিও ম্যাজিক সকলকে চমক দেখাচ্ছে। মহাসঙ্কটের সময় যখন অন্যান্য সংস্থা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তখন সবাইকে চমকে দিয়ে গোটা বিশ্ববাজারে উঠে আসছে রিলায়েন্স জিও-র নাম। নিজেরাই নিজের রেকর্ড ভাঙছে এই রিলায়েন্স ইন্ডাস্ট্রি। এবার জিও নিয়ে আরও বড় চমক নিয়ে হাজির রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি। সমস্ত জিও প্ল্যাটফর্মগুলি সম্পর্কে সংস্থার ভবিষ্যত পরিকল্পনাও উঠে আসবে এই মিটিং থেকে। ইতিমধ্যেই ৩ মাসের কম সময়ের মধ্যে ১২টি বিদেশি লগ্নি টেনে একের পর এক ধামাকাদার রেকর্ড গড়েছে জিও। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios