Asianet News BanglaAsianet News Bangla

দেবীপক্ষের প্রথম দিনেই সুখবর, এসবিআই কলকাতা সার্কেলের সিজিএম হিসেবে দায়িত্বে রুমা দে

এসবিআইয়ের কলকাতা সার্কেলের চিফ জেনারেল ম্যানেজার (সিজিএম) হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন শ্রীমতি রুমা দে। পূর্বতন সিজিএম রঞ্জন কুমার মিশ্রের জায়গায় তিনি দায়িত্বভার নিলেন।

Ruma Dey Appointed as the CGM of SBI Kolkata Circle bpsb
Author
Kolkata, First Published Oct 6, 2021, 4:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State bank Of India) কলকাতা সার্কেলের (Kolkata Circle) দায়িত্বে এলেন একজন মহিলা। দেবীপক্ষের শুরুতেই এই সুখবর দিল এসবিআই। এসবিআইয়ের কলকাতা সার্কেলের চিফ জেনারেল ম্যানেজার (সিজিএম) হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন শ্রীমতি রুমা দে (Ruma Dey Appointed as the CGM)। পূর্বতন সিজিএম রঞ্জন কুমার মিশ্রের জায়গায় তিনি দায়িত্বভার নিলেন। উল্লেখ্য রঞ্জন কুমার মিশ্র ৩০শে সেপ্টেম্বর অবসর নিয়েছেন। তাঁরই জায়গায় এলেন রুমা দে। 

১০০ টাকা বিনিয়োগে পাঁচ বছরে হাতে ২০ লক্ষ টাকা, মোদী সরকারের দারুণ স্কিম

স্টেট ব্যাঙ্কে ৩১ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন পদে দায়িত্ব সামলেছেন রুমা দে। দেশের বিভিন্ন রাজ্যে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। কলকাতা সার্কেলের চিফ জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার আগে, শ্রীমতী রুমা দে ছিলেন ভুবনেশ্বর সার্কেলের চিফ জেনারেল ম্যানেজার এবং কেরালার জেনারেল ম্যানেজার।

মিহিদানার পর এবার পালা সীতাভোগের, বাংলার মিষ্টি পাড়ি দিল মধ্যপ্রাচ্যে

রুমা দে, একজন কেরিয়ার ব্যাঙ্কার। ১৯৯০ সালে প্রবেশনারি অফিসার হিসাবে তিনি ব্যাঙ্কের চাকরিতে যোগদান করেন। ব্যাঙ্কিংয়ের নান খুঁটিনাটি বিষয়ে তাঁর অনন্য অভিজ্ঞতা কলকাতা সার্কেলকে সমৃদ্ধ করবে বলেই মনে করা হচ্ছে। ক্রেডিট ও ঝুঁকি ব্যবস্থাপনা, খুচরো ব্যাঙ্কিং, মানবসম্পদ, কৃষি ব্যাঙ্কিং, আন্তর্জাতিক ব্যাঙ্কিং বিষয়ে পারদর্শী তিনি। 

খুশির খবর, রাজ্য সরকারের উদ্যোগে পুজোর আগেই চালু নতুন শিল্প, মিলবে প্রচুর চাকরি

 

"

Follow Us:
Download App:
  • android
  • ios