৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জুয়েলারী রিটেল সংস্থা নিয়ে এল "ফ্রীডম কালেকশন" নামে নতুন গহনার সম্ভার। সোনা এবং হীরা দিয়ে তৈরী এই  অনন্য কালেকশন এর ডিজাইন এর মধ্যে দিয়ে স্বাধীনতার অর্থ প্রকাশ করা হয়েছে। প্রকৃতির মধ্যে স্বাধীনতা সবচেয়ে ভাল প্রতিফলিত হয় যেখানে সব কিছু তার নিজস্ব ধারায় চলে।  প্রকৃতির এই স্বাধীনসত্ত্বাকে ভালোবাসার মধ্যে দিয়ে এই সংগ্রহে ফুটিয়ে তোলা হয়েছে। সুনিপুন কারিগরির এই  হীরা ও সোনার পেনডেন্ট এবং কানের স্টাডগুলির দাম ১০,৯৯৯ থেকে শুরু।

শকুন্ততলা দেবীর মত প্রতিটি ভারতীয় মহিলাদের উজ্জ্বল মেধাকে সম্মান জানাতে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘শকুন্তলা দেবী’ এর সঙ্গে যুক্ত হয়ে সুক্ষ্য হাতের কাজের অপূর্ব নিদর্শন -এক লিমিটেড এডিশন ঝুমকা কালেকশন লঞ্চ করলো । এই হাথে তৈরী সোনার ঝুমকগুলি ভারতীয় পুরাণ  এবং সমসাময়িক পছন্দ উভয়ের অনুপ্রেরণার মিশ্রণে নিখুঁতভাবে ডিজাইন করা হয়েছে। রাজকীয় ডিজাইন এর  ঘুঙ্গরু ঝুমকা; সরু তারের তৈরী ঐতিহ্যবাহী  সোনার ফুল ঝুমকা; লম্বা ভারতীয় কেজ ঝুমকা; ময়ূরপঙ্খী ঝুমকা এবং  ইন্ডো ওয়েস্টার্ন আমব্রেলা ঝুমকা এর গর্জিয়াস ডিজাইনের মধ্যে দিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর খ্যাতিমান কারিগরদের সুবিখ্যাত কারিগরী ফুটে উঠেছে । 

 

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর শোরুম এবং অনলাইন এ এই নতুন " ফ্রীডম অফার" এর অধীনে গহনাগুলিতে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে । অফারটি ৩১ আগস্ট ,২০২০ পর্যন্ত উপলব্ধ থাকবে।

গ্রাহকরা নিম্নলিখিত সুবিধাগুলি পাবেন -

হীরার গহনা মেকিং চার্জে ফ্ল্যাট ১০০ শতাংশ ছাড়
সোনার গহনা মেকিং চার্জে  ফ্ল্যাট ২৫ শতাংশ  ছাড়   
প্ল্যাটিনাম মেকিং চার্জে ২৫শতাংশ ছাড়
সিলভার এর মেকিং চার্জ  ও গসিপ আইটেমগুলিতে ২০ শতাংশ ছাড়
গ্রহ রত্নের উপর থাকছে ১৫ শতাংশ ছাড়