একের পর এক বাম্পার অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। গ্রাহকদের কথা মাথায় রেখে এবার নয়া সুবিধা নিয়ে এল অ্যামাজন।  ই-কমার্স পরিষেবার মধ্যে গ্রাহকদের কাছে  জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অ্যামাজন। আর এবার বীমার সুবিধা নিয়ে এল অ্যামাজন। অত্যাধিক কম দামে প্রয়োজনীয় জিনিসের সম্ভার  নিয়ে বারংবার হাজির হয়েছে অ্যামাজন। তবে এবার গ্রাহকদের কথা মাথায় রেখেই বীমার সুবিধা নিয়ে হাজির অ্যামাজন। কিছুদিন আগেই গ্রাহকদের জন্য অ্যামাজন নিয়ে এসেছিল অ্যামাজন পে। বাইক বা গাড়ি ব্যবহার করেন যে সমস্ত গ্রাহকরা তারাই এই বীমায় সুবিধা পাবেন।

আরও পড়ুন-'স্বপ্নপূরণ না হওয়া পর্যন্ত স্বপ্ন দেখে যাও', মিসাইল ম্য়ানের প্রয়াণ দিবসে রইল জীবন বদলানোর সহজ সূত্র...

সূত্র থেকে জানা গিয়েছে,  ভারতের এক বীমা সংস্থার সঙ্গে যৌথভাবে এই সুবিধা নিয়ে এসেছে অ্যামাজন। এর ফলে টু হুইলার এবং ফোর ফোর হুইলারের গ্রাহকেরা অনেকটাই সুবিধা পাবেন বলেই মনে করা হচ্ছে। অ্যামাজন পের ওয়েবসাইটে গিয়ে অথবা মোবাইল অ্যাপ থেকে এই সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা। খুব সহজেই এই সুবিধা ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। এমনটাই জানানো হয়েছে অ্যামাজনের তরফে। 

আরও পড়ুন-স্যানিটাইজারই কেড়ে নিতে পারে আপনার দৃষ্টিশক্তি, এমনকী রয়েছে কোমা-র সম্ভাবনাও...

অ্যামাজনের পক্ষ থেকে আরও  জানানো হয়েছে যাতে সমস্ত গ্রাহকরাই এই অ্যামাজন পে ব্যবহার করেন সেই কারণেই এই আকর্ষণীয় এবং সহজ ভাবে এই পরিষেবা নিয়ে এসেছে এই সংস্থা। সংস্থার মূল লক্ষ,  যেহেতু গ্রাহকদের কাছে ক্রমেই অ্যামাজনের চাহিদা বেড়েছে সেটা মাথায় রেখেই বেশ কিছু নয়া সুবিধাও আনা হয়েছে। এই বীমার ফলে গ্রাহকদের যথেষ্ট সুবিধা হবে বলে মনে করা হচ্ছে।  খুব সহজেই নিজেদের গাড়ির এই ইন্সুরেন্স করতে পারবেন গ্রাহকেরা। এই পরিষেবা সকলেই ব্যবহার করতে পারবেন। এর জন্য আলাদা করে পেপার ওয়ার্ক করার কোনও দরকার নেই। এছাড়া অ্যামাজনের প্রাইম সদস্যরা আরও অতিরিক্ত ছাড় পাবেন এই বীমায়। সুতরাং যারা এই বীমার বিশেষ সুবিধা নিতে চাই, তারা অ্যামাজনের এই বীমা অবশ্যই করাতে পারেন।