দেশে গ্রাহকদের বীমার আরও সহজলভ্য করতে ইউকো ব্যাঙ্ক এর সঙ্গে এসবিআই লাইফ ইন্স্যুরেন্স একটি ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর করলো। এর ফলে সারা দেশে গ্রাহকগণ  ইউকো ব্যাঙ্ক এর  ৩০৮৬ টি শাখাতে সামগ্রিকভাবে  বীমার  সুবিধা পাবেন। এসবিআই লাইফ সারা দেশে  ধারাবাহিকভাবে বিভিন্ন ব্যাঙ্ক , কর্পোরেট এজেন্ট, ব্রোকার, বীমা বিপণন সংস্থা এবং অন্যদের সঙ্গে সংযুক্তির মাধ্যমে বীমা বিতরণ ব্যবস্থা জোরদার করে চলেছে। এই অংশীদারিত্বের মধ্য দিয়ে  এসবিআই লাইফ ইন্স্যুরেন্স আরও বৃহত্তর জনগণের জন্য বীমা কভারেজের ব্যবস্থা প্রসারিত করলো। 

এই অংশীদারিত্বের কথা বলতে গিয়ে  ইউকো ব্যাঙ্ক এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও শ্রী অতুল কুমার গোয়েল বলেছেন " গ্রাহকদের জন্য মূল্যবান পরিষেবা দেওয়াই সর্বদা আমাদের লক্ষ্য। এই নতুন চুক্তিগুলির মাধ্যমে আমরা গ্রাহকদের আরও বেশি ধরনের বীমা অফার করতে পারবো। আমাদের লক্ষ্য হলো গ্রাহকস্বার্থে  মূল্যবান পরিষেবা দেওয়া যাতে গ্রাহকের কাছে প্রোডাক্টগুলির দাম ও বৈশিষ্ট্য উভয় ক্ষেত্রেই উপকার হয়।"

 এসবিআই লাইফ, জোন - থ্রি এর প্রেসিডেন্ট শ্রী রবীন্দ্র কুমার বলেছেন, “ জাতির সেবায়  নিবেদিত বিশ্বমানের সংস্থার সঙ্গে অংশীদারিত্ব করাই হলো সবার জন্য বীমা কভারেজের স্বপ্নকে সত্যি করার মূল মন্ত্র । দেশে ইউকো ব্যাঙ্ক এর সুবিশাল নেটওয়ার্ক ও  উপস্থিতি এবং এসবিআই লাইফের ডিজিটাল পরিষেবা এর মাধ্যমে আমরা সর্বজনীন বীমা ব্যবস্থা সহজেই আরও বেশি জনগনের কাছে  পৌঁছে দিতে সক্ষম হব। এই অংশীদারিত্বে দুজন অংশীদারই নিজেদের সর্বোচ্চ পরিষেবা প্রদান করার সুযোগ পাবে যা আখেরে গ্রাহকদের সুবিধা দেবে।"