উৎসবের মরশুম শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ই-কমার্স ওয়েবসাইটগুলিতে শুরু হয়েছে একের পর সেল। এদিকে Xiaomi তার গ্রাহকদের জন্য ঘোষণা করেছে বিশেষ সেল অফার। Xiaomi-এর আসন্ন Mi বিক্রি ১৬ অক্টোবর থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট m.com থেকে শুরু হবে। ৬ দিনের দীর্ঘ সেল চলবে ২১ অক্টোবর পর্যন্ত । Xiaomi গোল্ড, প্লাটিনাম এবং ডায়মন্ড ভিআইপি সদস্যদের ডিল এবং অফারের প্রথম দিকে অ্যাক্সেস দেবে। এই সদস্যরা একদিন আগে সেলটিতে প্রাপ্ত ডিলগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

এই সেলে Redmi Note 9 Pro Max এবং Redmi Note 9 Pro-এর দামটি প্রথমবারের জন্য কমবে। একই সময়ে, Redmi Note 9 সর্বনিম্ন দামে বিক্রি হবে। এই স্মার্টফোনের দাম কত টাকা কমে যাবে এ মুহুর্তে তা জানা যায়নি। এছাড়া Redmi Note 9 Pro এবং Mi টিভি ৪২ ও ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ইত্যাদি কেনার সোনার সুযোগ থাকবে। গ্রাহকরা ট্রিমার ওয়ান সি- তে ৩০০ টাকার ছাড় পাবেন, ছাড়ের পরে তারা এটি ৮৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া Mi পাওয়ার ব্যাঙ্ক ৩ আইতে 800 টাকা পর্যন্ত ছাড়ের পরে, এটি ৭৯৯ টাকায় কেনা যাবে।

এছাড়া Redmi সোনিকবাস ওয়্যারলেস ইয়ারফোনে ৫০০ টাকার ছাড়ের পরে আপনি এগুলি ৯৯৯ টাকায় কিনতে পারবেন।  Xiaomi Mi বিক্রয়ের জন্য এক্সিস ব্যাংক এবং ব্যাংক অফ বরোদার সঙ্গে দিচ্ছে বিশেষ সুযোগ। এক্সিস ব্যাংক কার্ড এবং ব্যাংক অফ বরোদা ক্রেডিট কার্ডে গ্রাহকরা ১০০০ টাকা পর্যন্ত তাত্ক্ষণিক ছাড় পাবেন। এছাড়া Mi বিক্রয়ে এবার ১৬ থেকে ২১ অক্টোবর পর্যন্ত প্রতি সন্ধ্যায় ১ টাকার ফ্ল্যাশ বিক্রয় হবে। এই সময়ে গ্রাহকরা এক টাকার জন্য পণ্যটি কিনতে পারবেন। সেলে Redmi Note 9 Pro এবং Mi টিভি ৪২ ও ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ইত্যাদি কেনার সোনার সুযোগ পাবেন।