ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডে রয়েছে প্রচুর শূণ্যপদ, জেনে নিন বাছাই-সহ আবেদন করার সঠিক উপায়

| Jan 19 2023, 01:24 PM IST

job

সংক্ষিপ্ত

GSECL বিদ্যুৎ সহায়ক নিয়োগ ২০২৩-এর জন্য আবেদন করার যোগ্য। তারা আবেদনের তারিখ, বেতন, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিশদ বিবরণ সহ এই নিয়োগের সমস্ত বিবরণ নীচে দেওয়া আছে। ২৩ জানুয়ারি পর্যন্ত এই বিজ্ঞপ্তিগুলির অধীনে আবেদন করা যাবে।

 

গুজরাট স্টেট ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেড (জিএসইসিএল) gsecl.in এ বিদ্যুৎ সহায়ক (জুনিয়র অ্যাসিস্ট্যান্ট এবং জুনিয়র ইঞ্জিনিয়ার) পদে নিয়োগের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। GSECL বিদ্যুৎ সহায়ক নিয়োগ ২০২৩-এর জন্য আবেদন করার যোগ্য। তারা আবেদনের তারিখ, বেতন, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিশদ বিবরণ সহ এই নিয়োগের সমস্ত বিবরণ নীচে দেওয়া আছে। তারিখ সম্পর্কে কথা বললে, ২৩ জানুয়ারী পর্যন্ত এই বিজ্ঞপ্তিগুলির অধীনে আবেদন করা যাবে।


GSECL বিদ্যুৎ সহায়ক নিয়োগ ২০২৩

Subscribe to get breaking news alerts

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট-

ফুল টাইম রেগুলার বিএ, বি.কম-এর জন্য যোগ্যতার মানদণ্ড। B.Sc., BCA এবং BBA ফাইনাল ইয়ারে কমপক্ষে ৫৫ শতাংশ নম্বর সহ UGC দ্বারা অনুমোদিত স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডিগ্রী।

কম্পিউটার অপারেটিং জ্ঞান।

ইংরেজি ও গুজরাটি ভাষার ওপর ভালো আধিপত্য

জুনিয়র ইঞ্জিনিয়ার

BE/B.Tech (পরিবেশ) ATKT ছাড়াই সপ্তম এবং অষ্টম সেমিস্টারে কমপক্ষে ৫৫ শতাংশ নম্বর সহ UGC/AICTE দ্বারা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পূর্ণকালীন নিয়মিত মোডে।

কম্পিউটার অপারেটিং জ্ঞান।

ইংরেজি ও গুজরাটি ভাষার ওপর ভালো আধিপত্য।

বেতন সম্পর্কে কথা বললে, জুনিয়র সহকারী প্রশিক্ষণের প্রথম বছরে প্রতি মাসে ১৭৫০০টাকা পাবেন। প্রশিক্ষণের দ্বিতীয় বছরে, আপনি প্রতি মাসে ১৯০০০ টাকা পাবেন। প্রশিক্ষণের তৃতীয় বছরে মাসে ২০৫০০ টাকা দেওয়া হবে। একই সময়ে, প্রশিক্ষণ শেষ করার পরে, প্রতি মাসে ২৫০০০ টাকা থেকে ৫৫৮০০ টাকা পর্যন্ত বেতন পাওয়া যাবে। জুনিয়র ইঞ্জিনিয়ার পদের বেতনের কথা বললে, প্রথম বছরে আপনি প্রতি মাসে ৩৭০০০ টাকা পাবেন এবং দ্বিতীয় বছরে আপনি প্রতি মাসে ৩৯০০০ টাকা পাবেন।

আরও পড়ুন- ভারতীয় রেলওয়েতে জারি করা হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি, প্রায় ৪ হাজার শূন্যপদে হবে নিয়োগ, এভাবে আবেদন করুন

আরও পড়ুন-  ভারতীয় নৌবাহিনীতে রয়েছে প্রচুর শূণ্যপদ, জেনে নিন বাছাই-সহ আবেদন করার সঠিক উপায়

      

 ীবয়সসীমা সম্পর্কে কথা বলতে গেলে, জুনিয়র অ্যাসিস্ট্যান্টের জন্য, সাধারণ ক্যাটাগরির প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসী

মা ৩১ বছর রাখা হয়েছে। একই সময়ে, রিজার্ভ এবং EWS ক্যাটাগরির প্রার্থীদের বয়সসীমা ৩৬ বছর রাখা হয়েছে। যেখানে জুনিয়র ইঞ্জিনিয়ারের জন্য, অসংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩৬ বছর রাখা হয়েছে। একই সময়ে, রিজার্ভ এবং EWS ক্যাটাগরির প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৪১ বছর রাখা হয়েছে।

আবেদন ফি সম্পর্কে কথা বলুন, UR, SEBC এবং EWS ক্যাটাগরির প্রার্থীদের ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে। একই সময়ে, ST, SC এবং PWD বিভাগের প্রার্থীদের ২৫০ টাকা দিতে হবে।