উৎপল পোদ্দার, কোচবিহার-প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমল বিধায়ক। লোকসভা ভোটে তৃণমূলের খারাপ ফলের পিছনে দলীয় নেতাদের বিজেপির সঙ্গে ইন্ধন রয়েছে বলে অভিযোগ করলেন তিনি। পাশাপাশি, তৃণমূলের কিছু নেতা আলটপকা মন্তব্য করে মানুষকে বিভ্রান্ত করছেন বলে অভিযোগ করলেন তিনি।

প্রকাশ্য জনসভায় দলের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করেন কোচবিহারের সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বসুনিয়া। বুধবার নিজের বিধানসভা কেন্দ্রে কর্মিসভায় দাঁড়িয়ে দলীয় নেতৃত্বকেই কাঠগড়ায় তুললেন তিনি। তিনি বলেন, ''তৃণমূল কংগ্রেসের কিছু নেতা আলটপকা মন্তব্য করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছেন। তাঁরা আবার  নিজেদের বড় নেতা ভাবেন। লোকসভা ভোটে কোচবিহারে বিজেপির খারাপ ফলের পিছনে কোন নেতাদের ইন্ধন রয়েছে, তাঁদের চিহ্নিত করুক শীর্ষ নেতৃত্ব। মানুষকে কীভাবে বিপদে চালিত করা যায় সেই ব্যবস্থা করছে কিছু আলটপকা লোক। সুবিধা পাইয়ে দিতে তৃণমূলের অনেকে বিজেপির দালালি করেছে''। বিস্ফোরক মন্তব্য জগদীশ চন্দ্র বসুনিয়ার।

তিনি আরও বলেন, ''তৃণমূলের কিছু নেতা দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। লোকসভাতেও করেছে একুশের বিধানসভা ভোটেও করবে। আমরা বিজেপির বিরুদ্ধে লড়াই করছি, প্রতিনিয়ত বিজেপির হাতে মার খাচ্ছে তৃণমূলের কর্মীরা। আমাদের ঘরবাড়ি ছিনতাই করছে লুঠ করছে। আর আমাদের কিছু নেতা সেই বিজেপিকে ইন্ধন দিচ্ছে। এটা চলবে না। একুশের নির্বাচনে সিদ্ধান্ত নেবেন তৃণমূলের কর্মীরা, সঠিক নির্বাচন হবে''। মন্তব্য তৃণমূল বিধায়কের।