রাজ্যে ভয়াবহ কোভিড সংক্রমণে একইদিনে ৪ চিকিৎসকের মৃত্যু।কোভিড আক্রান্ত হয়ে  ১৪ মে  ওই ৪ চিকিৎসকের মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া। ভারাক্রান্ত মন নিয়ে ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেছেন কাজলকৃষ্ণ বণিক। 

আরও পড়ুন, প্রায় ৬০ হাজার টাকার অক্সিজেন সিলিন্ডার সরবরাহে প্রতারণা, প্রশাসনের দ্বারস্থ সমাজসেবী 

 

 

জানা গিয়েছে,  প্রখ্যাত প্যাথলজিস্ট এবং শিক্ষকদেরও শিক্ষক প্রফেসর সুবীর কুমার দত্ত করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৪ মে।  কাজলকৃষ্ণ বণিক জানিয়েছেন,  একই দিনে কোভিডে মৃত্যু হয়েছে 'বারাসতের বিশিষ্ট চিকিত্সক এবং আমাদের অনেকের বন্ধু, দার্শনিক ও গাইড চিকিৎসক উৎপল সেনগুপ্ত। এনআরএস মেডিক্যাল কলেজের প্রাক্তন চিকিৎসক তথা সার্জন,  সতিশ ঘাটারও কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে।  ১৪ মে একইদিনে  মেদিনীপুর মেডিকেল কলেজের প্রাক্তন ছাত্র তথা মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক  সন্দীপন মন্ডল প্রাণ হারিয়েছেন কোভিডে।'

আরও পড়ুন, কোভিডে লাফিয়ে বাড়ছে কালোবাজারি, শহরে ধৃত একাধিক, নয়া নাম্বার চালু করল কলকাতা পুলিশ  
  
 অপরদিকে, রাজ্যের সকল সরকারি হাসপাতালগুলিতেই এই মুহূর্তে কোভিড চিকিৎসা নিয়ে উদ্বেগ বাড়ছে। কারণ পর্যাপ্ত বেড-অক্সিজেনের পাশপাশি চিকিৎসকের ঘাটতি নিয়ে চিন্তা দেখা দিচ্ছে। এদিকে কোভিড ওয়ার্ডে চিকিৎসা করতে গিয়ে ইতিমধ্যেই আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন একাধিক চিকিৎসক। প্রসঙ্গত, বাংলায় একদিনে কোভিডে মৃত্যু দেড়শো ছুঁইছুঁই এবং একদিনে করোনা আক্রান্ত ২১ হাজার  ছুঁইছুঁই । বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১৩৬ জন এবং সংক্রমণ ২০ হাজার ৮৪৬ জন।