করোনা সংক্রমণ রুখতে রায়গঞ্জ শহরের রাস্তায় 'শোলের' গব্বর সিং তার দল নিয়ে নেমে পড়েছে। বারবার প্রশাসনের তরফে করোনা মোকাবিলায় স্বাস্থ্য় বিধি মেনে চলতে বলেও তেমন কাজ হয়নি। তাই এবার 'শোলের' গব্বর সিং এর মাধ্য়মে রায়গঞ্জ শহরে সচেতনতা গড়ে তুলতে অভিনব প্রয়াস প্রশাসনের।

 

 

 আরও পড়ুন, স্ক্রিন ছুঁয়েই প্রিয় জনের অনুভূতি, করোনা রুখতে শহরের হাসপাতালে চালু 'ভারচুয়াল ভিজিটিং আওয়ার্স'


করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে স্যোসাল ডিস্ট্যানসিং, বাড়িতে থাকা, মাস্ক পরে বাড়ি থেকে বের হওয়া ইত্যাদি বিভিন্নরকম সচেতনতা মেনে চলতে লকডাউনের প্রথমদিন থেকেই পুলিশ প্রশাসন, স্বাস্থ্যদপ্তর, পুরসভা সাধারণ মানুষকে আবেদন করে আসছেন। এরপরেও একশ্রেণির মানুষের চেতনা আসেনি।এখনও কিছু মানুষ বিভিন্ন অজুহাতে বাইরে বেড়িয়ে পড়ছেন। রায়গঞ্জ শহরের রাস্তায় এই সচেতনতার কাজের দায়িত্বে স্বয়ং যমরাজকে দেখা গিয়েছিল। তাতেও পুরোপুরি মানুষের বাইরে বেরোনো আটকানো যায়নি। শেষমেশ গব্বর সিংকেই এই দায়িত্ব নিতে হয়েছে মানুষকে সচেতন করার। এদিন সকালে পুলিশের পক্ষ থেকে রায়গঞ্জ পুরসভার কর্মীদের সংবর্ধনাজ্ঞ্যাপন একটি অনুষ্ঠানের মাঝে গব্বর সিং তার দল নিয়ে এসে হঠাৎ করে হাজির হয়।

 

 

 

আরও পড়ুন,চিন থেকে সোজা কলকাতা বিমানবন্দরে, ১০ টন করোনা-চিকিৎসার সামগ্রী নিয়ে শহরে নামল উড়ান

গব্বর সিং তার অনুচরের কাছে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সরকার নির্দেশিত নিয়মগুলির সম্পর্কে জানতে চান।তা জানার পরেই সেখানে উপস্থিত লোকজন স্যোসাল ডিস্ট্যানসিং মেনে রয়েছে কি না তা যাচাই করে। এরপরে জনতার উদ্দ্যেশ্যে গব্বর সিং মানুষকে সচেতন করার উদ্দ্যেশ্যে সরকার নির্দেশিত নিয়মগুলো নিজের স্টাইলে জানিয়ে দেন। উল্লেখ্য়, রায়গঞ্জ শহরের ত্রিবেনী নাট্য সংস্থা পুলিশ প্রশাসনের সাহায্যে শহরের মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে অভিনব এই উদ্যোগ নিয়েছে। শহরের সাধারণ মানুষ এই উদ্যোগকে উপভোগ করার পাশাপাশি তাদের সাধুবাদ জানিয়েছেন।

 

 

 

বাবুলের কথা এবার চিকিৎসক সংগঠনের মুখে,করোনায় মৃত্যু স্বাস্থ্য়কর্তার -স্বীকার করুক রাজ্য

১৮ থেকে বাংলায় মৃতের সংখ্যা বেড়ে ২০, করোনায় আক্রান্ত ৪৬১

 করোনা উপসর্গ সহ হাসপাতালে ভর্তি সল্টলেকের আরও ১, আতঙ্কে এলাকার সমস্ত গলি বন্ধ করল বাসিন্দারা

 মল্লিক বাজারের নিউরো হাসপাতালে করোনা পজিটিভ ২ শীর্ষ কর্তা, সংক্রমণের আশঙ্কায় চূড়ান্ত সতর্কতা

 এবার বেসরকারিতেও করোনা চিকিৎসায় মিলবে বিনামূল্য়ের পরিষেবা, হাসপাতালের খরচও দেবে রাজ্য সরকার