পুরুলিয়ার মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের নিশানাতে বিজেপি। বিজেপি সরকার কেবল মাত্র ভোটের আগেই প্রতিশ্রুতি দিয়ে থাকেন। মাঝে মধ্যে এসে হোটেল থেকে খাবার কিনে খেয়ে মিথ্যে স্বপ্ন দেখিয়ে আবার ফিরে যাবে। মমতার কথায় বহিরাগতদের কোনও দিন প্রশ্রয় দেয়নি পুরুলিয়া, আজও তাদের পাশে থাকবে না মমতার রুপসী বাংলা। জনে জনে গিয়ে যদি বিজেপি ভোটের কথা জানায় তবে তার যোগ্য জবাব দেবে জনগণ। 

 

মমতার কথায়, ভোটের আগে অনেক লোভের হাতছানি আসবে, মিলবে টাকাও। না, টাকা নিতে মানা করলেন না মুখ্যমন্ত্রী, বরং টাকা নিয়ে মাংস ভাত খেয়ে নেওয়ার পরামর্শ দিলেন তিনি। জানালেন, ভোটটা কিন্তু তৃণমূলকেই দিতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় যতটা সম্ভব মানুষের জন্য করেছে আর কবেনও- পাশে থাকার আরও একবার আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায় ভোটের ময়দানে কেন এত বিতর্ক! 

 

ফেক ভিডিও ছাড়া থেকে শুরু মানুষের মনে উত্তেজনা তৈরি করা, অশান্তি সৃষ্টি করা, এই কাজগুলোই তো করে চলেছে বিজেপি। তাদের থেকে নতুন কিছু আশা করা যায় না। তিনি আরও বলেন, মিডিয়ার ওপর চাপ সৃষ্টি করছে বিজেপি। তবে তাঁর বিশ্বাস পুরুলিয়া নিজের মাথা বিক্রি করে না। তাই এবারও দ্বিগুণ ভোটে জয়লাভ করে সকলকে প্রমান করে দেবে তৃণমূল, সাধারণের কথা ভাবে। বিপুল জনসভায় এমনভাবেই সুর চরালেন মমতা।