ক্রিকেট বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা অগণিত ভক্তদের আশ্বস্ত করলেন ব্রায়ান চার্লস লারা।  নিজে মুখেই জানালেন, তিনি ভাল আছেন। দ্রুত সুস্থ হচ্ছেন। বুধবারই তিনি হোটেলে ফিরবেন বলে জানিয়েছেন। ডাক্তারি পরীক্ষার ফলাফল সব ঠিক আছে বলেই জানান তিনি। ডাক্তাররাও জানিয়েছেন লারার শরীরে বড় কোনও সমস্যা নেই।

তাহলে হঠাত তাঁর বুকে ব্যাথা কেন হল? লারা নিজে মনে করছেন এর জন্য় দায়ী তিনি নিজেই। জানিয়েছেন মঙ্গলবার জিমে একটু বেশিই সময় কাটিয়েছিলেন। তখন থেকেই তাঁর বুকে ব্যথা শুরু হয়েছিল। তাই ডাক্তার দেখিয়ে নেওয়া ভাল বলেই মনে করেন তিনি। হাসপাকালে ভর্তি হওয়ার সময় অবশ্য বেশ ভাল রকমই বুকে ব্যথা ছিল তাঁর।

তবে তারপর চিকিৎসায় দ্রুত সাড়া দিয়েছেন তিনি। বুধবাহর হাসপাতালের বিছানায় শুয়ে শুয়েই ৫০ বছরের এই প্রাক্তন ক্যারিবিয়ান ক্রিকেটার ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়া ম্যাচ দেখেন। তাঁর সমর্থন যে অজিদের দিকে ছিল তাও জানান লারা। আরও জানান, পরিবারের সঙ্গে কথা বলতে তাঁর খুব ইচ্ছে ছিল। কিন্তু তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর থেকে এত ফোন এসেছে যে, তিনি ফোন বন্ধ করে রাখতে বাধ্য হন।

বুধবার দুপুর ১টা নাগাদ বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের প্যারোলে গ্লোবাল হাসপাতালে ভর্তি হন তিনি। ভারতে স্টার স্পোর্টস ইন্ডিয়ার হয়ে বিশ্বকাপে ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। তার জন্যই এখন তিনি মুম্বইয়ে রয়েছেন। লারার অসুস্থতার খবর জানার পর ওয়েস্টইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও প্রাক্তন অধিনায়ক তথা মহান ব্যাটসম্যানের দ্রুত আরোগ্য কামনা করা হয়।