মনের মানুষটিকে অনেকদিন ধরেই মনের কথা বলবেন ভাবছেন কিন্তু কিছুতেই পারছেন না। মানে সঠিক দিন-ক্ষণ দেখে উঠতে পারছেন না এই আর কি। তবে আবনার মনে সাহস যোগাতে পারেন এই ব্যক্তি, যিনি ভারত-পাকিস্তান বিশ্বকাপ খেলার মাঝখানেই নিজের মনের মানুষটিকে প্রেম নিবেদন করে বসেছেন।

প্রসঙ্গত ক্রিকেট বিশ্বযুদ্ধে বাইশ গজের মধ্যে যদি থাকে ভারত এবং পাকিস্তানের মতো দল তখন প্লেয়ারদের পাশাপাশি অগণিত ক্রিকেট প্রেমীদের ঠিক কী অবস্থা হয়, সেকথা আলাদা করে বলার কিছুই নেই। যাঁরা টেলিভিশনের পর্দায় খেলা দেখছেন তাঁরা যেমন উত্তেজিত থাকেন তেমনই যাঁরা লাইভ খেলা দেখছেন তাঁদের সেই মুহূর্তের উত্তেজনা তো আরও মারাত্মক।

কিন্তু সেই উত্তেজনা ও উন্মাদনাকে পিছনে ফেলে রেখে নিজের মনের মানুষকে গ্যালারিতেই প্রেম নিবেদন করে বসলেন এক প্রেমিক। ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে গ্যালারিতে বসে খেলা দেখছিলেন ওই মহিলা, আচমকাই তাঁর সামনে আংটি হাতে আসেন তাঁর প্রেমিক, দুজনেই ভারতীয় দলের সমর্থক তাঁরা। প্রেমিককে আংটি হাতে এগিয়ে আসতে দেখে আবেগে ভেসে যান ওই মহিলা। এরপর একে অপরকে জড়িয়ে ধরেন এবং প্রেমিক তাঁকে আংটি পরিয়ে দেন। 

 

আর এই দৃশ্য দেখে খেলা ছেড়ে তাঁদেরকে উদ্দেশ করে শুরু হয় হইচই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। অনভিতা জে নামে ওই মহিলা নিজেই তাঁর টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ভিডিওটি। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেটি।