বাংলাদেশ ম্যাচের পর থেকেই তিনি বিখ্যাত। গোটা ভারতীয় দলের মন জিতে নিয়েছিলেন ৮৭ বছরের চারুলতা পটেল। অশক্ত শরীরেও যেভাবে মাঠে এসে ভারতীয় দলকে সমর্থন করেছিলেন তিনি, তা দেখে মুগ্ধ হন বিরাট কোহলিও। প্রবীণ সমর্থককে সম্মান জানাতে ম্যাচের শেষেই গ্যালারিতে চলে গিয়েছিলেন। বিরাটকে আদর করে প্রাণ ভরে আশীর্বাদ করেন চারুলতাও। 

আরও পড়ুন- চারুলতাতে বুঁদ বিরাট, ৮৭ বছরের বৃদ্ধার কাহিনি এখন মুখে মুখে

চারুলতা যে বিরাটের মনে কতখানি জায়গা করে নিয়েছেন, তা নিজেই বুঝিয়ে দিলেন ভারত অধিনায়ক। শ্রীলঙ্কা ম্যাচের আগেই চারুলতা এবং তাঁর পরিবারের কাছে পৌছে গেল বিরাটের খাম বন্দি উপহার।  চারুলতা এবং তাঁর পরিবারের জন্য শ্রীলঙ্কার ম্যাচের টিকিট পাঠিয়ে দেন বিরাট। টিকিটের সঙ্গে প্রাণশক্তিতে ভরা ৮৭ বছরের চারুলতার জন্য লিখিত বার্তাও দিয়েছেন ভারত অধিনায়ক। চারুলতার উদ্দেশে বিরাট লিখেছেন, 'প্রিয় চারুলতাজি,  মাঠে এসে আপনি যেভাবে আমাদের জন্য ভালবাসা আর সমর্থন উজাড় করে দেন, তা সত্যিই আমাদের অনুপ্রেরণা জোগায়। আশা করি পরিবারের সঙ্গে আমাদের খেলাগুলি আপনি উপভোগ করবেন।'

 

 

বিশ্বকাপে সেমি ফাইনাল ম্যাচেও চারুলতার জন্য বিরাট টিকিটের ব্যবস্থা করে দেবেন বলে জানা গিয়েছে। ভারত ফাইনালে উঠলেও আগামী ১৪ জুলাই মাঠে আসার টিকিট পাবেন চারুলতা এবং তাঁর পরিবার। বিরাটের পাঠানো টিকিট এবং তাঁর বার্তা টুইট করেছে বিসিসিআই। আর বিরাট যখন টিকিট পাঠিয়েছেন, চারুলতা কি মাঠে না এসে থাকতে পারেন? শনিবার লিডসে ভারত শ্রীলঙ্কা ম্যাচেও হাসি মুখে গ্যালারিতে দেখা গিয়েছে তাঁকে।