Asianet News BanglaAsianet News Bangla

Sourav Ganguly Health: কেমন আছেন সৌরভ, খোঁজ নিলেন শাহ-শুভেন্দু-সুকান্তরা

কোভিডে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের খবর নিলেন শাহ-সুকান্ত-শুভেন্দুরা।   প্রধানমন্ত্রীর দফতর থেকে সৌরভের শারীরিক অবস্থার খবর আগেই নেওয়া হয়েছে।  

BJP Leader Suvendu Adhikari tweeted on Sourav Ganguli Health Update RTB
Author
Kolkata, First Published Dec 29, 2021, 10:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোভিডে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) খবর নিলেন শাহ-সুকান্ত-শুভেন্দুরা। উল্লেখ্য চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আর এবার বর্ষশেষে কোভিডে আক্রান্ত হলেন মহারাজ। সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন ইতিমধ্য়েই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

 

 

শুভেন্দু অধিকারী টুইট করে বলেছেন, 'কোভিডে আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর দ্রুত আরোগ্যা কামনা করি।' গঙ্গোপাধ্যায় পরিবার সূত্রে খবর,  সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন ইতিমধ্য়েই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ , কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী অনুরাগ ঠাকুর, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রধানমন্ত্রীর দফতর থেকে সৌরভের শারীরিক অবস্থার খবর আগেই নেওয়া হয়েছে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের দফতর থেকেও  সৌরেভের খবর নেওয়া হয়েছে। যে কোনও দরকারে যেনও তার সঙ্গে যোগাযোগ করা হয়ে বলে জানিয়েছেন মমতা। বোর্ড প্রেসিডেন্টের দ্রুত আরোগ্য কামনা করেছেন অমিতাভ বচ্চনও। 

জানা গিয়েছে, সৌরভের শারীরিক অবস্থা স্থিতিশীল। রুটিন মেনেই খাওয়া দাওয়া করেছেন তিনি। ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্টের দিকেও নজর রয়েছে তাঁর। তবে হাসপাতাল থেকে কবে ছাড়া হবে তাঁকে, এবিষয়ে কোনও খবর মেলেনি। উল্লেখ্য,  সোমবার রাতে কোভিড টেস্ট হয় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এরপরেই  সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের রিপোর্ট কোভিড  পজেটিভ আসে। রিপোর্ট পজেটিভ আসাতেই তড়িঘড়ি তাকে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, সৌরভের ভাইরাল লোড ১৯ পয়েন্ট ৫। দ্রুত চিকিৎসা শুরু করা হয় এরপর সৌরভের। তৈরি করা হয় মেডিক্যাল বোর্ড। কার্ডিয়াক কো-মর্বিটিডি থাকায় সবরকম পর্যবেক্ষণ চালাচ্ছেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা। তবে বিসিসিআই প্রেসিডেন্ট আপাতত স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়েছে হাসাতালের তরফে। মোনোক্রোনাল অ্যান্টিবডি থেরাপি হয়েছে সৌরভের।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সেবারও প্রধানমন্ত্রীর দফতরের তরফে খবর নেওয়া হয়েছিল। হাসাপতাল ভর্তি থাকা কালীন দেখতে যান রাজ্যপাল জগদীপ ধনখড়। বোর্ডের কর্তারাও সৌরভের ঘনঘন খবর নেন । সৌরভ হাসাপাতাল থেকে বাড়ি ফেরার পর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় সৌরভকে তাঁর বেহলার বাড়িতে গিয়ে দেখা করে আসেন। আর এবার ফের একুশ সালের শেষে অসুস্থ হলেন সৌরভ। স্বাভাবিকভাবেই উদ্বেগে ভক্তদের দল।

Follow Us:
Download App:
  • android
  • ios