যেচে বিপত্তি ডেকে আনলেন যুজবেন্দ্র চাহাল। ইংলিশ ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াটের ছবিতে কমেন্ট করেছিলেন ভারচীয় লেগ স্পিনার। এর পরই বিপাকে পড়েন চাহাল। চাহালকে বিদ্রুপ করলেন ব্রিটিশ ক্রিকেটার ড্যানিয়েলে। সোশ্যাল মিডিয়ায় ড্যানিয়েলে ওয়াট ও চাহালের কমেন্ট-যুদ্ধ ভাইরাল হয়ে গেল কিছুক্ষনের মধ্যেই। এর আগেও একবার চাহাল ও ওয়াটের মধ্যে কমেন্ট-যুদ্ধ চলেছে। তবে এবার চাহালকে বাজেভাবে ব্যাঙ্গ করেছেন তিনি।

মেলবোর্নে বিশ্বকাপের আগে নেটে প্র্যাকটিস করার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ওয়াট। এই মুহুর্তে বিশ্বকাপে অংশগ্রহণ করতে অস্ট্রেলিয়ায় রয়েছে ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দল। যাই হোক, নেট প্র্যাকটিস শেষ করে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ওয়াট লেখেন- মেলবোর্নে ফিরতে পেরে দারুন লাগছে। সেই ছবিতে নিজেই কমেন্ট করেন চাহাল। তিনি লেখেন- ৬৬৬৬৬৬। সঙ্গে একটি ইমোজিও দেন ভারতীয় লেগ স্পিনার। অর্থাৎ এক ওভারে ছটি ছক্কা মারার কথা ওয়াটকে জানান চাহাল।  এর পরই চাহলকে পাল্টা দেন ওয়াট। তিনি লিখেন, যদি চাহাল বোলিং করে, তবেই এমনটা হতে পারে। ওয়াটের এমন বিদ্রুপ হজম করার পর চাহাল অবশ্য আর কথা বাড়াননি। প্রসঙ্গত ভারতীয় দল সদ্য নিউজিল্যান্ডের কাছে একদিনের সিরিজ হেরেছে। তৃতীয় ম্যাচে চাহাল ভারতীয় দলে ফিরে এসে তিন উইকেট নিয়েছেন। তবে তা সত্ত্বেও ওয়ান-ডেতে জিততে পারেনি ভারত।

এর আগে ভারতের আরেক লেগ স্পিনার কুলদীপ যাদবের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন চাহাল। সেই ছবিতে ওয়াট কমেন্ট করেছিলেন। লিখেছিলেন, চাহালের চেয়ে হয়তো উচ্চতায় হয়তো তিনিই এগিয়ে। ওয়াটের সেই কমেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠেছিল। সেবারও ওয়াটের কমেন্টের পরেও চাহাল বাকযুদ্ধে জড়াননি।