ভারতেও ধীরে ধীরে মহামারীর আকার নিচ্ছে করোনা ভাইরাস। সারা পৃথিবী জুড়ে ২৮,০০০ মানুষ এই ভাইরাসের দ্বারা আক্রান্ত হয়েছেন। ভারতেও ক্রমশ বেড়েই চলেছে করোনার সংক্রমণ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসের কবলে পড়া মানুষের সংজ্ঞা। আপাতত ২৭১ জন মানুষ ভারতে করোনা সংক্রমণে ভুগছেন। ইতিমধ্যে করোনা ভাইরাসের কবলে পড়ে প্রাণ হারানোর ঘটনাও ঘটেছে। ভারতে ৫ জন মানুষ এই ভাইরাসের কবলে পড়ে প্রাণ হারিয়েছেন। এই অবস্থায় চেন্নাই সুপার কিংস দলের তরফ থেকে সকলকে বাড়িতে থাকতে অনুরোধ জানানো হয়েছে। 

আরও পড়ুনঃকরোনায় আক্রান্ত ইতালির লেজেন্ড ডিফেন্ডার পাওলো মালদিনি, আক্রান্ত তার ছেলেও

শনিবার সন্ধ্যা অবধি পাওয়া তথ্য অনুযায়ী সারা পৃথিবী জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ১১,০০০। এই অবস্থা থেকে অব্যহতি পাওয়ার জন্য ভারতীয় প্রধানমন্ত্রী রবিবার জনতা কার্ফু-র ডাক দিয়েছেন। মার্চের ২২ তারিখ তিনি সকল ভারতবাসীকে ১৪ ঘন্টার জন্য জনতা কার্ফু পালন করতে অনুরোধ করেছেন। এই কঠিন পরিস্থিতিতে স্ব স্ব ক্ষেত্রে নামকরা তারকারাও এই উদ্যোগের পাশে দাঁড়িয়ে সচেতন করার চেষ্টা করছেন সাধারণ মানুষকে। চেন্নাই সুপার কিংসও তাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট গুলিকে কাজে লাগিয়ে সচেতনতার বার্তা দিচ্ছে সকল সাধারণ মানুষকে। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসে আক্রান্ত জুভেন্তাস তারকা পাওলো দিবালা, আক্রান্ত তার বান্ধবীও


তাদের পক্ষ থেকে সকলকে নিজের বাড়িতে থাকার অনুরোধ জানানো হয়েছে। এবং নিজের ও বাড়ির বয়স্কদের খেয়াল রাখতে বলা হয়েছে। ভাইরাস যাতে সহজে সংক্রমিত হতে পারে সেই ব্যাপারটি নিয়ে সচেতন থাকতেও বলা হয়েছে। এবং তার সাথে সাথে যারা ভাইরাসের বিরুদ্ধে সাধারণ মানুষের জন্য সংগ্রামে নেমেছেন তাদের ধন্যবাদও জানানো হয়েছে সিএসকে-র তরফ থেকে। 

আরও পড়ুনঃমোদীর পাশে সৌরভ, করোনা রুখতে জনতা কারফিউ সমর্থন দাদার

করোনা ভাইরাসের জন্য পুনর্নির্ধারিত সময়ে শুরু করা যাচ্ছে না আইপিএল। ১৫ই এপ্রিল থেকে শুরু হওয়ার কথা আইপিএল ২০২০। তাই আপাতত যে কয়েকজন ক্রিকেটার প্রস্তুতি শিবিরে যোগ দিয়েছিলেন তাদের ফেরত পাঠিয়ে দিয়ে আপাতত মুলতুবি রাখা হচ্ছে সবকিছু।