Asianet News Bangla

২ বছর আগের মতোই এখনও ট্রেনিংয়ে সমান স্বচ্ছন্দ্য ধোনি, জানালেন বালাজি

ক্রিকেটের মূলস্রোতে আপাতত ফেরা হচ্ছে না ধোনির
আইপিএলের প্রস্তুতির জন্য সিএসকে শিবিরে যোগ দিয়েছিলেন তিনি
বালাজি জানিয়েছেন ট্রেনিংয়ে স্বচ্ছন্দ্যই দেখিয়েছে এমএস কে
আপাতত এপ্রিল মাসের ১৫ তারিখ অবধি পিছিয়ে গেছে আইপিএল
 

Dhoni attended the CSK training camp like he did 2 years ago before IPL 2020, said Balaji
Author
Kolkata, First Published Mar 30, 2020, 1:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেটের মূলস্রোতে মহেন্দ্র সিং ধোনির ফেরা নিয়ে জল্পনা অব্যহত রয়েছে। এরই মাঝে এবার ধোনিকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় পেসার এবং চেন্নাই সুপার কিংস দলের বর্তমান বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি। তিনি জানিয়েছেন তিনটি আইসিসি ট্রফি একার দমে জেতানো অধিনায়ক ভবিষ্যতের চেয়ে বেশি বর্তমানে বাঁচতে ভালোবাসেন। একটি সাক্ষাৎকারে বালাজি এই কথাগুলি জানিয়েছেন। তিনি আরও বলেছেন দীর্ঘদিন ধরে ক্রিকেটের বাইরে থাকলেও সিএসকে-র আইপিএল পূর্ববর্তী শিবিরের নেটে এখনও আগের মতোই স্বচ্ছন্দ্য দেখিয়েছে ধোনিকে। 

এপ্রিল মাসের ১৫ তারিখ অবধি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল ২০২০ কে। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগের আয়োজন নিয়ে আপাতত তৈরি হয়েছে অনিশ্চয়তা। করোনা সংক্রমণ নিয়ে এমন কোনও আশার খবর এখনও শোনা যায়নি যার থেকে ক্রীড়াপ্রেমীরা আইপিএল আয়োজনের আশা করাতে পারে। 

২০২০ আইপিএলকে ক্রিকেট ভক্তরা দেখছিল ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রত্যাবর্তনের মঞ্চ হিসাবে। ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর আর কোনও প্রতিযোগিতা মূলক ক্রিকেট খেলেনি ধোনি। যদিও বালাজি জানিয়েছে সিএসকে প্রস্তুতি শিবিরে ধোনিকে যথেষ্ট চাঙ্গা দেখিয়েছে। দু বছর আগে যেমন চনমনে ভাবে অনুশীলন করতেন এখনও ঠিক ততটাই চনমনে তিনি বলে বালজির মনে হয়েছে। তার মতে ধোনির আইপিএলে নেমে বিন্দুমাত্র অসুবিধা হত না। কিন্তু এখন সেই প্রত্যাবর্তনই প্রশ্নের মুখে।

Follow Us:
Download App:
  • android
  • ios