সদ্য বাবা হয়ে সেই সুখবর সকলকে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। পরিবারের নতুন অতিথির ছবি শেয়ার, স্ত্রীকে জীবনের সেরা উপহার দেওয়ার জন্য স্পেশাল ভালোবাসায় ভরা উপহার দেওয়া, এমনকী হাসপাতালে পার্টিও দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। বাবা ও ভাল স্বামী হওয়ার সমস্ত দায়িত্ব পালনের যথাসাধ্য চেষ্টা করছেন তিনি। একইসঙ্গে বার প্রফেসনাল ক্রিকেটারের দায়িত্ব পালন করার জন্যও জোরকদমে প্রস্তুতি শুরু করে দিলেন ভারতীয় ক্রিকেট অন্যতম সেরা অলরাউন্ডার।

আরও পড়ুনঃহন্যে হয়ে নিজের একটি গাড়ি খুঁজছেন সচিন, ভক্তদের কাছেও করলেন অনুরোধ

সামনেই আইপিএলে। খুব শীঘ্রই মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আরব আমিরশাহি পারি দেবেন হার্দিক পান্ডিয়া। আইপিএলের প্রস্তুতিতে অন্যান্য ক্রিকেটাররা অনেক আগেই নেমে পড়েছেন। কিন্তু  বাবা হওয়ার কারণে একটু দেরিতেই প্রস্তুতি শুরু করেছেন হার্দিক। কিন্তু শেষ বেলাতেও কোনও খামতি রাখছেন না তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ফিজিক্যাল ট্রেনিংয়ের একটি ভিডিও ও এক দৌড়ের ছবি শেয়ার করেছেন হার্দিক। তাতে দেখা যাচ্ছে আইপিএলের যুদ্ধে নামার জন্য প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা। হার্দিকের দুটি পোস্টই সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই হট কেক হয়ে উঠেছে। কারণ খালি গায়ে হার্দিকের মাচো লুক মনে ধরেছে অনেকরই।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Let's get this show on the road @mumbaiindians 🔥

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 18, 2020 at 10:21pm PDT

 

আরও পড়ুনঃকার পরামর্শে ধোনিকে অধিনায়ক করেছিল বিসিসিআই, সামনে এল সেই তথ্য

আরও পড়ুনঃমরার আগে ধোনির বিশ্বকাপের শেষ ছয়টা দেখতে চান সুনীল গাভাস্কার, জবাবে কি জানালেন ক্যাপ্টেন কুল

শুধু মাত্র শর্টস পরে মাঠে দৌড়ানোর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে হার্দিক পাণ্ডিয়া লিখেছেন, চলুন রাস্তায় এই শো করা যাক। সঙ্গে তাঁর আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সকে ট্যাগ করে দিয়েছেন তিনি। হার্দিকের এই পোস্টে নভদীপ সাইনি তাঁকে 'বিস্ট' বলে উল্লেখ করেছেন। আর স্ত্রী নাতাশা স্টানকোভি্চ সেখানে ইমোজির সিরিজ পোস্ট করলেন। আর স্ত্রী নতাসা স্তানোকোভিচ ইমোজি কমেন্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন আগুন ধরিয়ে দিয়েছেন হার্দিক পান্ডিয়া। আর দীর্ঘ সময় পর ক্রিটেটে ফিরে নিজেকে উজাড় করে দিতে মরিয়া ভারতীয় ক্রিকেট তারকাও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Inch by inch, rep by rep! Making every bit count! ✨🙏🏾

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Aug 11, 2020 at 7:06am PDT