সামান্য একটি ট্যুইটার পোলিংয়ে জয়। আতও অতি সামান্য ব্যবধানে। আর তাতেই কার্যত পাকিস্তান জুড়ে উৎসবের আবহ। ব্রেকিং নিউজের ছড়াছড়ি। আর উৎসবের কারণ ভারত অদিনায়ক বিরাট কোহলিকে হারিয়ে দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান প্রধানমন্ত্রী। ট্যুইটারের ফল জানতেই পাকিস্তানের ক্রিকেট প্রেমিদের মধ্যে তুমুল উচ্ছাস। নেট দুনিয়ায় শুরু হয়েছে কটাক্ষও। তবে পাল্টা এই ঘটনাকে ট্রোল করছেন ভারতীয় নেটিজেনরাও।

 

 

আসলে আইসিসির তরফ থেকে ট্যুইটারে একটিঅনলইন ভোটের আয়োজন করা হয়েছিল। অধিনায়ক হওয়ার পর ধারাবাহিকতায় উন্নতি হয়েছে এমন চার ক্রিকেটারের নাম তুলে ধরে জানতে চাওয়া হয়েছিল সেরা কে। তালিকায় ছিলন বিরাট কোহলি, ইমরান খান, এবি ডিভিলিয়ার্স ও অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়ক মেগ ল্যানিং। সেই পোলিংয়ে বিরাট কোহলি দ্বিতীয় স্থানে থেকে পেয়েছেন ৪৬.২ শতাংশ ভোট। আর ৪৭.৩ শতাংশ ভোট পেয়ে জয়ী হন ইমরান খান। ডি’ভিলিয়ার্স ও ল্যানিং পেয়েছেন যথাক্রমে ৬ শতাংশ এবং ০.৫ শতাংশ ভোট।

 

 

এই ট্যুইটার পোলিং জয়কেই বিশাল আকারে দেখায় পাক মিডিয়া। প্রতিবেশী দেশে কার্যত উৎসব শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভারতকে কটাক্ষ করতে শুরু করে পাক নেটিজেনরা। চুপ করে বসে থাকেনি ভারতীয় নেটিজেনরা। অনেকেই বিরাটের দশকের সেরা ক্রিকেটার হওয়ার কথা তুলে ধারার পাশাপাশি, স্পষ্ট জানিয়ে দিয়েছেন,' এই ধরনের বোকা বোকা পোলে ভারতীয় তেমন কোনও উৎসাহ নেই। তবে ইমরান খানকে মজার ছলে অভিনন্দন জানিয়েছেন অনেকেই।