ব্রিসবেনে অস্ট্রেলিয়ার ৩২ বছরেপ দর্প চূর্ণ করে ইতিহাস রচনা করেছে টিম ইন্ডিয়া। বর্ডার-গাভাসকর ট্রফির শেষ ম্যাচ জিতে ২-১ ব্যবধানে সিরিজ জিতল ভারতীয় ক্রিকেট দল। আর পরপর দুবার অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জেয়র নজির তৈরি করল অজিহ্কে রাহানের তরুণ  ভারতীয় দল। গাব্বায় ম্যাচ জেতার পর শুভেচ্ছার জোয়ারে ভাসছে টিম ইন্ডিয়া। বিশ্ব জুড়ে সমাদৃত হচ্ছে কোচ রবি শাস্ত্রীর গল। এই জয়ে ভারতীয় দলের জন্য বোনাস ঘোষণা করল বিসিসিআই।

৩৬ রানে অল আউট, গোটা দল চোট সমস্যায় জর্জরিত হওয়ার পরও ঘুড়ে দাঁড়িয়ে ভারতীয় দলের সিরিজ জয়ে উচ্ছ্বসিত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।  সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে ঐতিহাসিক সিরিজ জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ। একইসঙ্গে বিরাট অঙ্কের আর্থিক পুরস্কারও ঘোষণা করেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি।  এই জয়ের অঙ্ক কোনও সংখ্যায় মাপা সম্ভব নয় বলেও জানাতে ভোলেন সৌরভ গঙ্গোপাধ্যা।

সোশ্যাল মিডিয়ায় ট্যুইট বার্তায় তিনি লিখেছেন,'দুর্দান্ত একটি জয়। অস্ট্রেলিয়ায় গিয়ে এভাবে একটা সিরিজ জিতে আসা ভারতীয় ক্রিকেটের ইতিহাসে চিরকাল স্মরণীয় হয়ে থাকবে। বিসিসিআই ভারতীয় দলের জন্য ৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা করছে। এই সিরিজ জয়ের মূল্য সংখ্যায় বাঁধা সম্ভব নয়। সফরকারী দলের প্রত্যেক সদস্য দারুণ কাজ করেছে।' আর্থিক পুরস্কারের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহও।