একদিকে চেন্নাই টেস্টে হারের সম্ভাবনা রয়েছে ভারতীয় দলের। প্রথম ইনিংসে ফলো অন বাঁচানোই প্রথম লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়ার। অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সাফল্যের পর ঘরের মাটিতে যেভাবে ব্যাটিং-বোলিং সব বিভাগে ব্যর্থ হয়েছে ভারতীয় দল, তাতে সমালোচনার সম্মুখীনও হতে হচ্ছে টিম ইন্ডিয়াকে। এরই মধ্যএ ভারতীয় ড্রেসিং রুমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও প্রশ্ন তুলে দিয়েছে ভারতীয় ড্রেসিং রুমে কোনও অশান্তির আগুন জ্বলছে কিনা।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে চেন্নাই টেস্টে বিরতিতে ড্রেসিং রুমে ফিরছে ভারতীয় দল। ড্রেসিং রুমের সামনে দাঁড়িয়ে ছিলেন মহম্মদ সিরাজ। কারণ জানা না গেলেও তার চোখে মুখে রাগের ছাপ স্পষ্ট। অপরদিক থেকে ড্রেসিং রুমে ঢুকছিলেন কুলদীপ যাদব। ঠিক তখনই আচমকাই কুলদীপ যাদবের ঘাড় চেপে ধরে নাড়িয়ে দেন মহম্মদ সিরাজ। আঘাত করার প্রবণতা থাকলে যেইভাবে একজন অপরজনের ঘাড় চেপে ধরে, ভিডি দেখে ঠিক তেমনই মনে হয়েছে। সেই সময় তাঁদের পাশে ছিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। ক্যামেরা কয়েক সেকেন্ডের মধ্যে তাঁর দিকে ঘুরে যায়।

কয়েক সেকেন্ডের দৃশ্য হলেও, নেট দুনিয়ায় ভিডিওটি ঘিরে জল্পনা শুরু হয়ে গিয়েছে। ভারতীয় দলের ড্রেসিং রুমে কোনও অশান্তির আগুন জ্বলছে কিনা তা নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন। । যদিও ক্রিকেটপ্রেমীদের একাংশের বক্তব্য, নিছক মজার ছলেই সেই কাজ করেছেন সিরাজ। তবে জল্পনা কিন্তু থামছে না ভিডিওটিকে ঘিরে। চেন্নাই টেস্টে দু তারকাই প্রথম একাদশে নেই। কিন্তু কেনও এমন ঘটনা তার সটিক উত্তর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।