Asianet News Bangla

ঘরে আসছে আত্মজ, অভিনন্দনের বন্যায় ভাসলেন বিরুষ্কা

  • বিরাট ও অনুষ্কার পরিবারে আসছে নতুন অতিথি
  • বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানান বিরুষ্কা
  • তারপর থেকেই শভেচ্ছার জোয়ারে ভাসছেন দুই তারকা
  • ক্রিকেটার থেকে ভক্ত, অনুগামী সকলেই জানাচ্ছেন শুভেচ্ছা
     
Indian cricket team wish Virat and Anushka for concieve news spb
Author
Kolkata, First Published Aug 27, 2020, 5:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। বৃহস্পতিবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান বিরুষ্কা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন বিরুষ্কা। যেখানে পরিস্কার বোঝা যাচ্ছে অনুষ্কা শর্মা বেবি বাম্প। পোস্ট শেয়ার করে লিখেছেন ,'দুই থেকে তিনের পথে। ২০২১ এই আসছে নতুন সদস্য।' এই প্রকাশ্যে আসার পর থেকেই বিশ্ব জুড়ে ক্রিকেটার, অভিনেতা, অভেনেত্রী থেকে শুরু করে সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন বিরুষ্কাকে। শুভেচ্ছা জানাচ্ছেন তাদের কোটি কোটি ভক্তরা। বিসিসিআই থেকে ভারতী দলের কোচ রবি শাস্ত্রীও শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলিকে।

আরও পড়ুনঃমা হতে চলেছেন অনুষ্কা, স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করলেন বিরাট

আরও পড়ুনঃবিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা থেকে আরও একাধিক সুখবর, যা ভারতীয় ক্রিকেট দলকে রেখেছে শিরোনামে

বিসিসআই
ভারতীয় দলের অধিনায়ককে শুভেচ্ছা জানানো হয় বিসিসিআইয়ের তরফেও। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসিয়াল ট্যুইটার অ্যকাউন্ট থেকে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ছবি রিট্যুইট করে তাদের অভিনন্দন জানানো হয়। 

 

 

রবি শাস্ত্রী
বিরাট কোহলির পরিবারে নতুন অতিথির আসার খবরে তাকে শুভেচ্ছা জানান ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিদের হেডস্যার লেখেন,'তোমাদের জীবন অনেক খুশিতে ভরে উঠুক সকলের সুস্বাস্থ্য কামনা করি।'

 

 

শিখর ধওয়ান
পরিবারের নকুন অতিথি আসার খবের বিরুষ্কাকে অভিনন্দন জানালেন ভারতীয় দলের ওপেনার শিখর ধওয়ান। সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কার ট্যুইট রিট্যুইট করে তিনি লেখেন, অভিনন্দন ও দুজনকে আামর শুভেচ্ছা।

 

 

যুজবেন্দ্র চাহল
সোশ্যাল মিডিয়ায় বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানান ভারতীয় দল ও আরসিবি দলে বিরাটের অন্যতম সেরা অস্ত্র যুজবেন্দ্রচাহল। তিনি লেখেন,দাদা ও বউদিকে অনেক শুভেচ্ছা।

 

 

ইশান্ত শর্মা
সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানান ভারতীয় পেস বোলার ইশান্ত শর্মা। তিনি লেখেন, তোমাদের দুজনকে অনেক শুভেচ্ছা। 

 

 

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
পরিবারের নতুন অতিথি আসার খবরে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানানো হয় বিরাট আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর তরফে। সোশ্যাল মিডিয়ায় লেখে হয়, জানুয়ারি মাসে পরিবারে নতুন অতিথি আসার জন্য বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে অভিনন্দন। 

 

 

আরও পড়ুনঃডাগ আউটে বসেই নিয়ন্ত্রণ করেন দলের ভাগ্য, চিনে নিন আইপিএলের 'দ্রোণাচার্যদের'
 

Follow Us:
Download App:
  • android
  • ios