খেলার মাঠে ভারত পাকিস্তান দ্বৈরথ মানেই রীতিমতো স্নায়ুর লড়াই আর তীব্র প্রতিদ্বন্দ্বিতা। আর সেই লড়াই যদি হয় বিশ্বকাপের মঞ্চে, তাহলে তো কথাই নেই। কিন্তু টান টান উত্তেজনার মধ্যেও খেলোয়াড়ি মানসিকতা দেখিয়ে সোশ্যাল মিডিয়ার মন জিতে নিলেন ভারতের অনুর্ধ্ব ১৯ ক্রিকেটার সুশান্ত মিশ্র। 

এ দিন অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে ভারতীয় পেসারদের সামনে কার্যত আত্মসমর্পণ করে পাকিস্তান। ৪৩ ওভারে মাত্র ১৭২ রানে অলআউট হয়ে যায় তারা। বাঁ হাতি পেসার সুশান্ত শর্মা নিজে তুলে নেন তিন উইকেট। 

পাক ইনিংসের চতুর্থ ওভারে সুশান্তের বাউন্সারে আহত হন পাকিস্তানের হায়দার আলি। সুশান্তের দ্রুত গতির বাউন্সার সরাসরি গিয়ে আলির শরীরে আঘাত করে। চেষ্টা করেও বলের লাইন থেকে সরতে পারেননি আলি। 

পাক ব্যাটসম্যান-এর শরীরে বল লাগার সঙ্গে সঙ্গেই আলির কাছে ছুটে যান সুশান্ত। তিনি ঠিক আছেন কি না, তা জেনে নেন ভারতীয় পেসার। পাকিস্তান দলের ফিজিও-ও দ্রুত মাঠে ছুটে আসেন। সাময়িক পরিচর্যার পরে ফের ব্যাটিং শুরু করেন হায়দার। 

পাক ব্যাটসম্যান-এর প্রতি সুশান্তের এই মনোভাবই ইন্টারনেট-এ ভাইরাল হয়েছে। ভারতীয়রা তো বটেই, পাকিস্তানি ক্রিকেট ভক্তরাও ভারতীয় পেসারের প্রশংসা করেছেন। পাকিস্তান ব্যাটিংকে দ্রুত গুটিয়ে দেওয়ার পাশাপাশি দু' দেশের সমর্থকদেরও মন জিতে নেন ভারতের প্রতিশ্রুতিমান পেসার।