করোনা আবহে দেশ জুড়ে পালিত হচ্ছে হোলি। রংয়ের আনন্দে মেতেছে আট থেকে আশি সকলেই। কোথাও কোভিড বিধি চলছে হোলির উৎসব পালন। কোথাও আবার নিয়ম শৃঙ্খলা না মেনেই চলছে রং খেলা। ক্রীড়া জগতের ব্যক্তিত্বরাও মেতেছে হোলি উৎসবে। আইপিএলেও লেগেছে রঙের ছোয়া। প্রতিটি আইপিএল দলই দেশবাসী ও তাদের ভক্ত-সমর্থকদের জানিয়েছে হোলির শুভেচ্ছা।

সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছে গতবারের ও ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্স। করোনা আবহে সকলকে নিরাপদে হোলি খেলার কথাও বলা হয়েছে মুম্বইয়ের আইপিএল দলের তরফ থেকে।

 

 

প্রযুক্তির মাধ্যমে নিজেদের অনুশীলনের ছবিকে রঙীন করে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ দল। এই হোলি সকলের জীবনে আনন্দ ও খুশি নিয়ে আসুক বলেও জানিয়েছে এসআরএইচ।

 

 

একইভাবে নিজেদের অনুশীলনের ভিডিও শেয়ার করে তাকে প্রযুক্তির মাধ্যমে রঙিন করে তোলে দিল্লি ক্যাপিটালস। কেউ এবার সেইভাবে রং খেলতে না পারলেও, সকলতে শুভেচ্ছা জানায় গতবারের আইপিএল রানার্স।

 

 

কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকেও নিজেদের আবির খেলার ছবি শেয়ার করে সকলকে হোলির শুভেচ্ছা জানায় কলকাতা নাইট রাইডার্স। নিজেদের হোটেলে আবির খেলার নানা মুহূর্তও তুলে ধরে কেকেআর।

 

 

নিজেদের কোয়ারেন্টানে থাকার ভিডিও শেয়ার  করে সকলকে হোলির শুভেচ্ছা জানায় শিল্পা শেট্টির আইপিএল দল রাজস্থান রয়্যালস।

 

 

বেঙ্গালুরু শহরের ছবি রঙিন করে শেয়ার করে সকলকে হোলির শুভেচ্ছা জানাল বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

 

 

সুন্দর শায়ের শেয়ার করে সকলকে হোলির শুভেচ্ছা জানায় প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংস। সেখানে লেখা হয়, 'খুশিওদি বাহার তে প্য়ায়ার দি বারসাত, মুবরাক হো কুহানো রঙ্গো দা তোহার।'

 

 

এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংসও সকলকে হোলির শুভেচ্ছা জানায়। 'সুপার হোলি ডে' লিখে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সিএসকে।

 

 

৯ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএলের ১৪ তম মরসুম। তার আগে এইভাবেই কেউ ছবি, কেউ ভিডিও, কেউ নিজেদের রং খেলার ছবি শেয়ার করে দেশবাসীকে জানাল হোলির শুভেচ্ছা।