Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs MI - কেকেআর-এর বড় গাঁট মুম্বই হলেও রোহিত খুবই সতর্ক, বললেন এই কথা

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খুবই খারাপ রেকর্ড কলকাতা নাইট রাইডার্সের। তবু রোহিত শর্মা বললেন এই কথা।
 

IPL 2021, MI vs KKR - Rohit Sharma rates Kolkata a top side ALB
Author
Kolkata, First Published Sep 23, 2021, 6:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধের ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)-এর মুখোমুখি হচ্ছে দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দুই দলের জন্য়ই এদিন জেতাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। চতুর্থ স্থানে থাকা এমআই শিবির চাইবে প্লে -অফে তাদের জায়গা পাকা করতে, অন্যদিকে আরও এক বড় দলের বিরুদ্ধে জয় কেকেআর-এর আত্মবিশ্বাস আরও বাড়াবে এবং প্লেঅফে ওঠার আশা জিইয়ে রাখবে। আইপিএল-এ বরাবরই এমআই ম্যাচ, কেকেআর-এর কাছে বড় গাঁট। কিন্তু, এবারের কেকেআর আলাদা, এমনটাই মনে করছেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। 

বরাবরই, মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতার থেকে এক কদম এগিয়ে থেকেছে। চলতি মরসুমের ইন্ডিয়া লেগেও কেকেআরকে হারতে হয়েছিল। ক্রিকেট বিশ্লেষক এবং মুম্বই ভক্তরা মনে করছেন সেই প্রবণতাই ধরে রাখবে এমআই শিবির। তবে, অধিনায়ক রোহিত শর্মা কিন্তু মরুদেশে নয়া অবতারের কেকেআরকে নিয়ে বেশ সতর্ক রয়েছেন। তাঁর মতে কেকেআর এখন একেবারে শীর্ষস্থানীয় দলেগুলির মতো খেলছে। কাজেই পুরোনো রেকর্ডে ভরসা করে বসে থাকতে চাইছেন না তিনি। 

এমআই-এর টুইটার হ্যান্ডেলে পোস্ট করা এক ভিডিওয় রোহিত বলেছেন, 'মাঠে নেমে কাজ করে দেখানোটা গুরুত্বপূর্ণ! সত্যি বলতে আমি অতীতের রেকর্ডে বিশ্বাস করি না। টি -টোয়েন্টি সেই বিশেষ একটি দিনের খেলা। এটা এমন একটি খেলা যে সেদিনই আপনাকে সেরা হতে হবে। বিরোধী দল হিসাবে কেকেআর খুব ভাল। তারা একটা দল হিসেবে খুব ভাল ক্রিকেট খেলে এবং অবশ্যই তারা তাদের শেষ জয়ের পর বেশ কিছুটা আত্মবিশ্বাস পেয়েছে। তাই এই ম্যাচ আমাদের জন্য কেকওয়াক হবে না'। তিনি আরও বলেছেন, ১৫৭-র মতো স্কোর তাড়া করতে গেলে ছোট ছোট পার্টনারশিপ গড়ে, যতক্ষণ সম্ভব খেলায় এগিয়ে থাকাটা নিশ্চিত করতে হবে।

সিএসকে-র বিরুদ্ধে এমআই পরাজিত হলেও, পেসার অ্যাডাম মিলনে (Adam Milne) খুবই ভাল বল করেছিলেন। রোহিত এদিন তার ভূয়সী প্রশংসা করেছেন। কেকেআরের বিপক্ষেও মিলনে তার ফর্ম ধরে রাখবেন বলে এম আই অধিনায়ক আশা করছেন। তিনি বলেছেন, অ্যাডাম মিলনে সত্যিই দ্রুত বোলিং করেন, এবং প্রথম খেলাতেই তিনি প্রয়োজনীয় আত্মবিশ্বাস পেয়ে গিয়েছেন। সিএসকে-র বিপক্ষে ম্যাচে খেলেননি রোহিত। টিম ম্যানেজমেন্ট বলেছিল, ম্যাচ ফিটনেস পাওয়ার জন্য তাকে অতিরিক্ত সময় দেওয়া হয়েছে। তবে, পেসার ট্রেন্ট বোল্ট বুধবারই নিশ্চিত করেছেন, এমআই অধিনায়ক কেকেআরের বিরুদ্ধে খেলবেনই।

Follow Us:
Download App:
  • android
  • ios