বিয়ের পিঁড়িতে বসার কথা আগেই ছিল। কিন্তু করোনা ভাইরাস মহামারীর কারণে তা সম্ভব হয়নি। চোট না থাকলে হয়তো দেশের জার্সিতে খেলার স্বপ্নও পূরণ হয়ে যেত। তাহলে আরও পিছিয়ে যেত বিয়ের তারিখ। জাতীয় দলে জার্সি গায়ে নতুন ইনিংস শুরু না হলেও, জীবনের ২২ গজে নতুন ইনিংস শুরু করে দিলেন নাইট রাইডার্সের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। দীর্ঘ দিনের বান্ধবী নেহা খড়করের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এবারের আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার।

আইপিএল ২০২০ অনামী বরুণ চক্রবর্তীকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছে। নাইট তারকার বিয়ের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাঁকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন ফ্যানেরা। প্রথমশ্রেণির ক্রিকেটার অরুণ কার্তিক ইনস্টাগ্রামে বরুণ ও নেহার বিয়ের ছবি শেয়ার করেছেন। নাইট রাইডার্সের তরফে একটি ভিডিও শেয়ার করে বরুণ চক্রবর্তীকে শুভেচ্ছা জানানো হয়েছে। সেই ভিডিও দেখা গিয়ছে নববধূর সঙ্গে নাইট তারকাকে ক্রিকেট খেলতে। মিষ্টি সেই ভিডিও মনে ধরেছে নেটিজেনদের।

 

 

এবারের আইপিএলে দুরন্ত পারফরমেন্স করেছিলেন বরুণ চক্রবর্তী। ১৩টি ম্যাচে মোট ১৭টি উইকেট নিয়েছিলেন মিস্ট্রি স্পিনার। দিল্লির বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন সকলের। সুযোগ পেয়েছিলেন অস্ট্রেলিয়া সফরেও। কিন্তু চোটের কারণে যাওয়া হয়নি অস্ট্রেলিয়া সফরে। এই বিরতিতেই দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে বিয়েটা সেরে ফেললেন বরুণ চক্রবর্তী। এবার তার লক্ষ্যে চোট সারিয়ে ফের ভারতীয় ক্রিকেট দলে জায়গা করে নেওয়া।