Asianet News BanglaAsianet News Bangla

ভারতের প্রতিশ্রুতিমান এই টেস্ট ক্রিকেটার এখন বিখ্যাত গায়ক, চিনতে পেরে টুইট মনোজের

  • প্রায় এক দশক ক্রিকেট খেলার সাথে যুক্ত ছিলেন সঙ্গীতশিল্পী হার্দি সান্ধু
  • মনোজ তিওয়ারির সাথে একই ম্যাচে ডেবিউ করেছিলেন যুব টেস্টে
  • সেই ম্যাচে ডেবিউ করেছিলেন শিখর ধাওয়ান এবং রবিন উথাপ্পাও
  • ভারতের বিশ্বকাপ জয় নিয়ে মুক্তি পেতে চলা সিনেমাতেও অভিনয় করেছেন তিনি
     
Manoj Tiwary recalls his playing days when he was in Indian U-19 squad along with singer Harrdy Sandhu
Author
Kolkata, First Published Feb 20, 2020, 11:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্রিকেট সম্পর্কে যারা একটু খোঁজ খবর রাখেন তাদের অনেকেই জানেন যে সঙ্গীত শিল্পী হার্দি সান্ধু এককালে চুটিয়ে ক্রিকেট খেলেছেন। ভারতের অনুর্ধ ১৯ দলেও কিছুদিন ছিলেন তিনি। কিন্তু অনেকেই জানেন না ভারতীয় ক্রিকেটে বেশ কিছু বড় নাম এককালে এই সঙ্গীত শিল্পীর সতীর্থ ছিল। সেই তথ্যই এবার প্রকাশ্যে এলো একটি টুইট করা স্ক্রিনশটের দৌলতে। 

বাংলার হয়ে দীর্ঘদিন ধরে খেলা ক্রিকেটার মনোজ তিওয়ারি সম্প্রতি একটি স্ক্রিনশট ট‍্যুইট করেছেন। তাতে দেখা যাচ্ছে ভারতের অনুর্ধ ১৯ দল, ইংল্যান্ড অনুর্ধ ১৯ দলের সাথে একটি টেস্ট ম্যাচ খেলতে নামছে। এবং সেই দলে একসাথে ডেবিউ করছেন মনোজ এবং সান্ধু। স্ক্রিনশটটিতে আরো দেখা গেছে যে সেই ম্যাচে তাদের সঙ্গে ডেবিউ করেছিলেন শিখর ধাওয়ান এবং রবিন উথাপ্পার মতো তারকারাও সেই স্ক্রিনশটটি পোস্ট করে মনোজ ইয়ার্কি মেরে বলেছেন যে তখন গানের প্রতিভাটি লুকিয়ে রেখেছিলেন হার্দি সান্ধু। একইসাথে তিনি হার্দিকে শুভকামনাও জানিয়েছেন। প্রতিবার্তা পাঠাতে দেরি করেননি সান্ধুও। তিনি ধন্যবাদ জানিয়েছেন মনোজকে। তার সঙ্গে মনোজকে দেখা করার কথা জানিয়ে তার ফোন নাম্বারও চেয়েছেন সান্ধু। 

Manoj Tiwary recalls his playing days when he was in Indian U-19 squad along with singer Harrdy Sandhu

সান্ধু আগে একটি ইন্টারভিউতে জানিয়েছেন তিনি প্রায় এক দশক ধরে ক্রিকেটের সাথে যুক্ত ছিলেন। সেই সময় এখনকার অনেক নামী দামী ক্রিকেটারকে তিনি সতীর্থ হিসাবে পেয়েছিলেন। তাদের মধ্যে অনেকেই এখন হয় ভারতীয় দলে নয় আইপিএলে চুটিয়ে ক্রিকেট খেলেছেন। চোট-আঘাত বাঁধ না সাধলে তিনিও হয়তো সেই ক্রিকেটারদের দলেই থাকতেন। সঙ্গীত জগতে প্রবেশ করার পর ক্রিকেটের সাথে তার যোগাযোগ সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে যায়।  

Manoj Tiwary recalls his playing days when he was in Indian U-19 squad along with singer Harrdy Sandhu

সম্প্রতি রণবীর সিং অভিনীত ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয় সংক্রান্ত সিনেমাতে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তি পেলেই তাকে রুপোলি পর্দায় দেখা যাবে। সেই সিনেমায় কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। হার্দি সান্ধু কে দেখা যাবে কিংবদন্তি ক্রিকেটার মদনলালের ভূমিকায়।

Follow Us:
Download App:
  • android
  • ios