করোনা ভাইরাসের থাবায় মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। করোনা আক্রান্তরা ছাড়া সকল প্লেয়াররাই ফিরে গিয়েছেন বাড়িতে। এবছর দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কত্ব করেছেন ঋষভ পন্থ। তার দলেরও অমিত মিশ্র আক্রান্ত হয়েছেন কোভিডে। বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাচানোর পাশাপাশি নিজেকে ফিট রাখতে অভিনব উদ্যোগ নিয়েছেন ভারতের তারতা উইকেট রক্ষক ব্যাটসম্যান। যেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও শেয়ার করেছেন ঋষভ পন্থ তাতে দেখা যাচ্ছে বাড়ির বাগানে ঘাস কাটছেন ভারতীয় ক্রিকেটার। প্রাথমিকভাবে অবাক লাগলেও এটাই সত্যি। ভিডিওতে বাড়ির বাগানের এ প্রান্ত থেকে অপর প্রান্ত কঠোর পরিশ্রম করে ঘাস কাটছেন ভঋষভ পন্থ। ২২ গজে আক্রমণাত্বক ব্যাটসম্যান হলেও, মজা করতে খুব ভালোবাসেন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান। তাই মজার ছলেই অবসর সময়ে নিজের ফিটনেস ঠিক রাখার চেষ্টা করছেন তিনি। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে পন্থ লিখেছেন,'এই মনটা চায় মোয়ার। জরুরি নিভৃতবাসে বাড়িতে থাকাকালীনও নিজেকে ব্যস্ত রাখতে পেরে আমি খুশি। নিভৃতবাসে থাকার সময় নিজেকে ফিট রাখার উপায়। সবাই সুস্থ থাকুন ও ভালো থাকুনন।' আইপিএল বন্ধ হয়ে গেলেও সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ড সফর রয়েছে। নিভৃতবাসে যাওয়ার আগে পন্থের নিজকে ফিট রাখার এই উদ্যোগের প্রশংসা করেছেন সকলেই।