২ এপ্রিল ২০২১। দেশ জুড়ে চলছে এমএস ধোনি, সচিন তেন্ডুলকর, যুবরাজ সিংদের বিশ্বকাপ জয়ের ১০ বছরের পূর্তি। সকাল থেকে ধোনির দলের সদস্যরা ভাসছেন শুভেচ্ছার জোয়ারে। অনেকেই সেই ঐতিহাসিক দিনের স্মৃতি রোমন্থন করছেন। ঠিক তখনও ভারতের বিশ্বকাপ জয়ের ১০ বছরের দিনে হাসপাতালে ভর্তি হলেন সচিন তেন্ডুলকর। করোনা আক্রান্ত হওয়ায় ডাক্তারদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হল সচিনকে। একইসঙ্গে হাসপাতাল থেকেই ট্যুইটে সকলকে বিশ্বজয়ের ১০ বছর পূর্তির শুভেচ্ছাও জানালেন মাস্টার ব্লাস্টার।

গত ২৭ মার্চ শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সচিন তেন্ডুলকর। তারপর থেকে বাড়িতেই আইসোলেশনে চিলেন মাস্টার ব্লাস্টার। শুক্রবার চিকিৎসকদের পরামর্শ মেনে বাড়তি সতর্কতার জন্য হাসপাতালে ভর্তি হন সচিন তেন্ডুলকর। নিজের স্বপ্নপূরণের বর্ষপূর্তিতে হাসপাতালে ভর্তি হতে হলেও, সেখান থেকেই সকলেক শুভেচ্ছা জানিয়েছেন সচিন। ট্যুইটারে লিখেছেন,'আপনাদের সকলের শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শমতো সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আমায় হাসপাতালে ভরতি করা হয়েছে। আশা করছি যে কয়েকদিনের মধ্যে বাড়ি ফিরে যেতে পারব। নিজেদের খেয়াল রাখুন এবং সবাই সুস্থ থাকুন। সঙ্গে বলেন, 'আমাদের বিশ্বকাপ জয়ের দশম বর্ষপূর্তিতে সমস্ত ভারতীয় এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাচ্ছি।'

 

 

প্রসঙ্গত, রোড সেফটি ওয়ার্লড সিরিজ অংশ নিয়েছিলেন সচিন তেন্ডুলকর। সিরিজ জয়ের পর বাড়ি ফিরেই করোনা আক্রান্ত হন তিনি। শুধু তিনি নন, মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন তার দলের অন্য়ান্য সদস্যরাও। তালিকায় রয়েছে ইরফান পাঠান, ইউসুফ পাঠান, এস বদ্রীনাথদের নাম। সকলেই বাড়িতে আইসোলেশনে রয়েছেন। সচিনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর সামনে আসতেই উদ্বেগ বেড়েছে তার ভক্তদের মধ্যে। সকলেই দ্রুত সুস্থতা কামনা করেছেন মাস্টার ব্লাস্টারের।