Asianet News BanglaAsianet News Bangla

৭৫ তম স্বাধীনতা দিবসে দেশবাসীকে শুভেচ্ছা, কী বললেন সচিন থেকে কোহলি-রোহিতরা

দেশ জুড়ে পালিত হচ্ছে ৭৫তম স্বাধীনতা দিবস (75th Independence Day)। দেশবাসীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন । সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে শুরু করে  বিরাট কোহলি (ন), রোহিত শর্মারা (Rohit Sharma)।
 

Sachin Tendulkar Virat Kohli Rohit Sharma and other Indian cricketers greet on the 75th Independence Day spb
Author
First Published Aug 15, 2022, 3:39 PM IST

দেশ জুড়ে উৎসবের মেজাজে পালিত হচ্ছে ৭৫তম স্বাধীনতা দিবস। বিভিন্নি প্রান্তে হচ্ছে নানা অনুষ্ঠান।  সকালে লালকেল্লায় পতাকা উত্তোলন করে দেশের উদ্দেশ্যে নিজের বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশ ও দেশবাসীকে আরও উন্নতির রাস্তায় নিয়ে যেতে বলেছেন নিজের সংকল্পের কথা। করনা অতিমারীর কারণে বিগত ২ বছর সেই সমারোহ ছিল না স্বাধীনতা দিবস উদযাপনে। এবার বিশেষ ৭৫ তম বছরে স্বমহিমায় দেশ জুড়ে পালিত হচ্ছে গর্বের এই দিনটি। ভারতীয় ক্রিকেটাররা পালন করছেন এই দিনটি। এই বিশেষ দিনে দেশবাসীকে শুভেচ্ছে জানাতে সোশ্যাল মিডিয়াকেই হাতিয়ার করেছেন ভারতীয় ক্রিকেটাররা। সচিন তেন্ডুলকর থেকে শুরু করে  বিরাট কোহলি, রোহিত শর্মারা দেশবাসসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

সচিন তেন্ডুলকর প্রধানমন্ত্রী হর ঘর তেরঙা-র ডাকে সাড়া দিয়ে নিজের বাড়ির ছাদে পতাকা টাঙিয়েছেন। সেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়  সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। মাস্টার ব্লাস্টার লিখেছেন, আপানাদের  সকলকে ৭৫তম স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। এছাড়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের প্রোফাই পিকচারও তেরঙা রেখেছেন সচিন তেন্ডুলকর।

 

 

পতাকা হাতে নিজের একটি হাসি মুখে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। নিজের প্রোফাইল পিকচার ভারতের জাতীয় পতাকা রেখেছেন রোহিত শর্মা। সঙ্গে তিনি লিখেছেন, স্বাধীনতার ৭৫তম বর্ষ। সকলকে স্বাধীনতা দিবসের হৃদয় থেকে শুভেচ্ছা।

 

 

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও প্রধানমন্ত্রী আহ্বানে সাড়া দিয়ে প্রোফাইস পিকচার বদলে তেরঙা রেখেছেন। হর ঘর তেরঙা কর্মসূচির ভিডিওতে অংশ নিয়েছেন তিনি। আর স্বাধীনতা দিবসের দিন একটি ভারতের জাতীয় পতারা ইমোজি শেয়ার করে বিরাট কোহলি লিখেছেন,'৭৫ গৌরবময় বছর। ভারতীয় হিসেবে গর্বিত। সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। জয় হিন্দ।'

 

 

শুধু এই তারকা ক্রিকেটাররাই এমন গৌরব ও ঐতিহাসিক দিনে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের অন্যান্য ক্রিকেটার থেকে শুরু করে অন্য়ান্য ক্রীড়া ক্ষেত্রের ব্যক্তিত্বরাও।

Follow Us:
Download App:
  • android
  • ios