'দুই থেকে তিনের পথে। জানুয়ারি মাসেই আসছে নতুন সদ্য।' বৃহস্পতিবার সকালে ঠিক এই ভাষাতেই সকলকে সাপ্রাইজ দেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সঙ্গে শেয়ার করেন অনুষ্কা বেবি বাম্পের ছবি। ছবি দেখেই পরিষ্কার বোজা যাচ্ছিল পরিবারে  নতুন অতিথি আসার খবরে কতটা খুশি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও ফার্স্ট লেডি। দুজনের মুখেই হাসি ধরছিল না আনন্দে। আর হওয়াটাই স্বাভাবিক। জীবনের সবথেকে আনন্দের অনুভূতি বলে কথা। এই সুখবর শেয়ার করার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসে যাচ্ছেন বিরুষ্কা।

আরও পড়ুনঃমরুদেশে মহারণ, জেনে নিন আইপিএলের সেনাপতিদের শক্তি ও দুর্বলতা

ভারতীয় দলের অধিনায়ক ও বিরাট কোহলিকে নিজস্ব ভঙ্গিতে শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।  সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কাকেক শুভেচ্ছা ও অভিনন্দন জানান আন্তর্জাতিক ক্রিকেটে একশো সেঞ্চুরির মালিক। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে বিরুষ্কার ট্যুইট করা ছবি রিট্যুইট করেন সচিন তেন্ডুলকর। সঙ্গে সচিন লেখেন, অভিনন্দন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। এই ছোট্ট মিরাকেল খবু শীঘ্রই তোমাদের পৃথিবীকে আরও সুন্দর ও সুখী করে তুলবে। বিরাটকে সচিনের এই শুভেচ্ছা বার্তা নেটিজেনদের খুবই মনে ধরেছে। 

 

 

আরও পড়ুনঃঘরে আসছে আত্মজ, অভিনন্দনের বন্যায় ভাসলেন বিরুষ্কা

আরও পড়ুনঃবিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা থেকে আরও একাধিক সুখবর, যা ভারতীয় ক্রিকেট দলকে রেখেছে শিরোনামে

শুধু সচিন তেন্ডুলকারই নয়, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের অন্যান্য সদস্যরা। বিসিসিআইয়ের তরফ থেকেও শুভেচ্ছা জানানো হয়েছে ভারতীয় দলের অধিনায়ক ও তার স্ত্রীকে। বিরাটদের হেডস্যার রবি শাস্ত্রীও শুভেচ্ছা ও অভিনন্দব জানিয়েছেন দুজনকে। এছাড়া বিশ্ব জুড়ে কোটি কোটি বিরাট ও অনুষ্কা ভক্তরাও প্রিয় তারকার এই সুখবরে খুশি। তারা সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। বর্তমানে আইপিএল কেলার জন্য আরবে বিরাট ব্যস্ত থাকলেও, অনুষ্কার সারা দিন হয়তো শুভেচ্ছা আর অভিনন্দনেই কেটেছে।