আজ ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মা ও তার স্ত্রী রীতিকা সাজদের  পঞ্চম বিবাহ বার্ষিকী। পঞ্চম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে সকাল থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন হিটম্যান ও তার স্ত্রী। আত্মীয়,পরিজন, মুম্বই ইন্ডিয়ান্স দল  থেকে শুরু করে ভক্তরা সকলেই এই বিশেষ দিনে শুভেচ্ছা জানান হিটম্যানকে। বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় রোহিত ও রীতিকা দুজনেই আবেগঘন পোস্টও শেয়ার করেন। যা মনে ধরেছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা বিবাহ বার্ষিকী উপলশক্ষে রীতিকার সঙ্গে ৫টি ছবি শেয়ার করেছেন। রীতিকার সঙ্গে কাটানো সেরা ৫টি মুহূর্ত তুলে ধরেন ভারতীয় ক্রিকেট তারকা। ছবি শেয়ার করার পাশাপাশি রোহিত শর্মা লিখেছেন, ‘আমরা শেষ পর্যন্ত নট আউট থাকার পরিকল্পনা করেছি’।

 

 

পাল্টা একই পথ অবলম্বন করেছেন হিটম্য়ানের স্ত্রী রীতিকা সাজদেও। তিনিও রোহিতের মত সোশ্যাল মিডিয়ায় ৫টি ছবি শেয়ার করেছেন। ৫টি সুন্দর মুহূর্ত শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ৫ মাই লাভ রোহিত শর্মা’।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritika Sajdeh (@ritssajdeh)

 

সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা ও রীতিকা সাজদের দুজনের পোস্টও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়। সকলেই শুভেচ্ছা জানান। সোমবার অস্ট্রেলিয়া সফরের জন্য উড়ে যাচ্ছেন হিটম্যান।