Asianet News BanglaAsianet News Bangla

T20 WC 2021- বিশ্বকাপের মাঝেই সুখবর,অবসর ভেঙে মাঠে ফেরার ইঙ্গিত যুবরাজ সিংয়ের

টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এর মাঝেই ভক্তদের সুখবর দিলেন  প্রাক্তন ভারতীয় ক্রিকেটার (Former Indian Cricketer) যুবরাজ সিং (Yuvraj Singh)। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ইঙ্গিত যুবির।  আগামি বছর ফেব্রুয়ারি মাসে মাঠে ফিরতে পারেন যুবরাজ। 
 

T20 World Cup 2021, Former Indian cricketer Yuvraj Singh hinted returning to field in next February spb
Author
Kolkata, First Published Nov 2, 2021, 2:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে ((T20 World Cup) স্টুয়ার্ট ব্রডকে মারা যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) পরপর ছটি ছক্কা ক্রিকেট বিশ্ব ভুলবে না কোনও দিন। সেই টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও খেলেছিলেন গুরুত্বপূর্ণ ইনিংস। ২০১১ ক্রিকেট বিশ্বকাপে ব্যাটে-বলে দুরন্ত পারফরমেন্স করেছিলেন যুবরাজ। হয়েছিলেম ম্যান অব দ্য সিরিজও। কিন্তু কেরিয়ারের শেষ লগ্নে এসে ভারতীয় দল (Indian Teaam)থেকে ব্রাত্যই থাকতে হয়েছে যুবরাজ সিংকে। জায়গা হয়নি ২০১৯ বিশ্বকাপের দলে। গত বিশ্বকাপে অস্ট্রেলিয়া ম্যাচের পরই ক্রিকেটকে বিদায় জানান যুবারজ। কিন্তু তার কেরিয়ারের হ্যাপি এন্ডিং না হওয়ায় আক্ষেপ রয়ে গিয়েছে যুবির। এবার টি২০ বিশ্বকাপ ২০২১-এর (T20 World Cup 2021) মাঝেই সমর্থকদের আশার বাণী শোনালেন  পঞ্জাব দ্য পুত্তর।

T20 World Cup 2021, Former Indian cricketer Yuvraj Singh hinted returning to field in next February spb

এক বিশ্বকাপ চলাকালীন অবসর ঘোষণা করেছিলেন যুবরাজ সিং। মাঝে ২ বছরের থেকে কিছুটা বেশি সময়ের বিরতি। এবার আরও এক বিশ্বকাপ চলাকালীন ফের ২২ গজেফ ফেরার কথা বললেন  বাঁ-হাতি তারকা ব্যাটসম্যান।  সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি মাসে যুবরাজ সিংকে ফের মাঠে দেখা যাবে। সোমবার মধ্যরাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অবসর ভেঙে মাঠে ফেরার ইঙ্গিত দিয়েছেন যুবি। ভিডিওতে ভারতীয় জার্সিতে খেলা তার কিছু স্মরণীয় ইনিংস বা মুহূর্ত তুলে ধরেন ।ুবরাজ। যেই ভিডিও তো সকলের মন ছুঁয়ে গেছেই, সঙ্গে যে বার্তা দিয়েছেন যুবি সেখানেই ছিল প্রধান চমক। পোস্টে যুবরাজ লিখেছেন,'‘ভগবান আপনার গন্তব্য ঠিক করেন। ভক্তদের দাবিতে আমি ফেব্রুয়ারি মাসে আবার মাঠে ফিরব। আপনাদের ভালোবাসা এবং ভালো প্রার্থনার জন্য আপনাদের ধন্যবাদ। এটি আমার জন্য একটি বড় বিষয়। ' শুধু তাই নয়, চলতি টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের পাশে থাকার জন্যও  সকলকে অনুরোধ করেছেন যুবরাজ। লিখেছেন,'ভারতকে সমর্থন করুন। সত্যিকারের ক্রিকেটপ্রেমীরা দলের দুঃসময়ে কিন্তু পাশেই থাকে।'

 

 

এর আগে গত মরসুমেও আরও একবার ২২ গজে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল যুবরাজ সিং। তারকা ক্রিকেটার  অবসরের পর থেকেই পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে যুবরাজকে অবসর ভেঙে  রঞ্জি খেলার জন্য অনুরোধ করা হচ্ছিল।  গত মরসুমেসই অনুরোধ ফেলতে না পেরে রাজি হয়ে গিয়েছিলেন যুবরাজ। কিন্তু বিসিসিআইয়ের অনুমতি না মেলায় শেষ পর্যন্ত যুবরাজে মাঠে ফেরা হয়নি। তবে  যুবরাজকে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলার অনুমতি দিয়েছিল বোর্ড। অবসরপ্রাপ্ত ক্রিকেটার বলেই সম্মতি দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু এবার ফের মাঠে ফেরার জন্য প্রস্তুত যুবি। তবে কোথায় খেলবেন, কোন প্রতিযোগিতা সেই সম্পর্কে কোনও কিছু জানাননি যুবরাজ। তবে প্রিয় তারকার তরফ থেকে এমন সুখবর পেয়ে খুশি যবরাজ ভক্তরা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios