২০২০-কে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। কোভিড আবহে নিয়ম মেনেই নতুন বছরের আনন্দে মেতেছেন সকলেই। বাদ যায়নি বর্তমান থেকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররাও।  বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, শিখর ধওয়ান, কেএল রাহুলরা। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার একলা, অনেকে তো সোশ্যাল মিডিয়াকেই মাধ্যম হিসেবে বেছে নিয়েছে নতুন বছরের উৎসব পালনের। চলুন এক ঝলকে দেখা যা ভারতীয় ক্রিকেটারদের নিউ ইয়ার সেলিব্রেশন।

এই মাসেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। অস্ট্রেলিয়া সফরের মাঝে পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরেছেন বিরাট।নতুন বছরে বাড়িতেই একসঙ্গে খাওয়ার টেবিলের মিষ্টি মুহূর্ত শেয়ার করেনন বিরুষ্কা। একইসঙ্গে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান বিরাট কোহলি। 

 

 

সচিন তেন্ডুলকরও নিজের একটি হাসি মুখের ছবি শেয়ার করেছেন। যেখানে নতুন বছরের আলোয় সাজানো রয়েছে মাস্টার ব্লাস্টারের আশপাশ। একইসঙ্গে ক্যাপশনে সচিন লিখেছেন,'নতুন শুরু। আশা করি ২০২১ অনেক বেশি সুরক্ষিত এবং খুশির হবে। গত বছর থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার সময়। প্রকৃতিকে অবহেলা করলে চলবে না। সম্পর্ককে দাম দিতে শিখতে হবে, প্রিয় মানুষ, পরিবারের সঙ্গে থাকতে হবে।' 

 

 

কে এল রাহুলও নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। সঙ্গে ক্যাপশনে রাহুল লিখেছেন,'নতুন বছর, নতুন অনুভূতি, নতুন সুযোগ, একই স্বপ্ন এবং নতুন করে শুরু করা।'

 

 

ভারতের ওপেনার শিখর ধওয়ন টুইট করে লিখেছেন, ‘২০২০ আমাদের শিখিয়েছে নিজেদের চিনতে, অন্যদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জানাতে। আমি কৃতজ্ঞ পরিবারের সঙ্গে সময় কাটাতে পেরে এবং যে খেলাটা ভালবাসি সেটা খেলতে পেরে। এবার ২০২১’। 

 

 

তরুণ ভারতীয় ক্রিকেটার এবং ধওয়নের আইপিএল দলের অধিনায়ক শ্রেয়স আইয়ারও মনে করেন ২০২০ সাল তাঁকে নিজেকে চিনতে শিখিয়েছে। শ্রেয়স জানিয়েছেন যে নতুন বছরের জন্য তিনি তৈরি। সুরেশ রায়না হাসি মুখে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন।

 

 

সোশ্যাল মিডিয়ায় সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় তারকা পেসার রবিচন্দ্রন অশ্বিনও।

 

 

বাড়িতেই চাদর গায়ে দিয়ে হাসি মুখে একটি মজার ছবি শেয়ার করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না।