Asianet News BanglaAsianet News Bangla

জন্মদিনে কৃষক আন্দোলনকে সমর্থন যুবরাজের, বিবাদে জড়ালেন নিজের বাবার সঙ্গেও

  • আজ যুবরাজ সিংয়ের ৩৯ তম জন্মদিন
  • জন্মদিনে কৃষক আন্দোলনকে সমর্থন
  • শুভেচ্ছা পেলেও করলেন না কোনও উৎসব
  • নিজের বাবার মন্তব্যেরও করলেন সমালোচনা
     
Yuvraj Singh support farmers protest at delhi and criticized his father's remarks spb
Author
Kolkata, First Published Dec 12, 2020, 5:08 PM IST

আজ প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্য়ান, ২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক যুবরাজ সিংয়ের জন্মদিন। ৩৯ তম জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রাক্তন বাঁ-হাতি তারকা ব্যাটসম্যান। প্রাক্তন ক্রিকেটার থেকে ভক্তরা, সকলেই তাদের প্রিয় যুবিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে এবারের জন্মদিনটা একটু অন্যভাবেই পালন করলেন যুবরাজ সিং। কোনও সেলিব্রেশন না করে এবারের জন্মদিন সমর্থন করলেন কৃষক আন্দোলনকে। একইসঙ্গে আলোচনার মাধ্যমে সরকার ও কৃষকদের সমস্যা সমাধানের কথাও বলেছেন যুবি।

Yuvraj Singh support farmers protest at delhi and criticized his father's remarks spb

জন্মদিনে, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট বা বিবৃতি শেয়ার করেছে যুবরাজ সিং। বিবৃতিতে প্রাক্তন বিশ্বজয়ী তারকা লেখেন, 'এ বছর আমি জন্মদিন উদযাপনের পরিবর্তে সরকার এবং কৃষকদের মধ্যে আলোচনার দ্রুত মীমাংসার জন্য প্রার্থনা করছি৷ আমাদের কৃষকরা দেশের জীবনরেখা৷ আমি মনে করি এমন কোনও সমস্যা নেই যার সমাধান আলোচনার মাধ্যমে করা যায় না৷' এছাড়াও যুবরাজ নিজের বিবৃতিতে কৃষকদের আন্দোলনকে সমর্থন করার পাশাপাশি করোনা মহামারীর মধ্যে সবাইকে সতর্ক থাকার কথাও বলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার।

 

 

অপরদিকে, যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং সম্প্রতি কৃষক আন্দোলনে যোগ দিয়ে বিতর্কিত মন্তব্য করেন। যোগরাজ সিং বলেন,'হিন্দুরা গদ্দার। ওদের মা-বোনরাও পণ্য হয়েছে একটা সময়।' যোগরাজ সিংয়ের এহেন মন্তব্যের পরই বিতর্ক চরমে ওঠে। নিজের বাবার বক্তব্যকে সমর্থন না করে যুবরাজ ট্যুইটারে লেখেন,'আমি এই মহান দেশের সন্তান এবং আমার কাছে সেটাই সবথেকে বেশি গর্বের বিষয়৷ আমার বাবা যে মন্তব্য করেছেন সেটা একান্তই তাঁর ব্যক্তিগত মত৷ আমি তাঁর এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করছি না৷' ফলে যুবরাজের জন্মদিনে এহেন ভূমিকাকে কুর্নিশ জানিয়েছে তার ভক্ত থেকে শুরু করেই সকলেই।

Follow Us:
Download App:
  • android
  • ios