কেমন কাটবে আজকের দিন! দিন শুরু করার আগে জেনে নিন আজকের আয়-ব্যয় এর সম্ভাবনা কেমন, কী বলছে আজকের রাশিফল।

মেষ- এই রাশির জাতকের জন্য আজকের দিনটি বেশ ঘটনাবহুল। দিনভর নানা কাজে নিজেকে যুক্ত রাখতে হতে। ব্যয়ের পরিমাণও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের সুযোগ মিলতে পারে আজ।

বৃষ- এই রাশির জাতকের জন্য আজকের দিনটি শুভ। অর্থ ব্যয়ের বদলে অর্থ আগমণের সম্ভাবনাই বেশি। তাই সেই দিকে নজর দিয়েই প্রাপ্য টাকা হাতে পাওয়ার চেষ্টা করুন। ফিরে পেতে পারেন বকেয়া অর্থ। 

মিথুন - ব্যয়ের পরিমাণ এই রাশির জাতকের ক্ষেত্রে ক্রমেই বর্ধমান হয়ে যাচ্ছে। তাই তাই বুঝে খরচ করুন। আজও ব্যয়ের পরিমাণ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, তাই এড়িয়ে চলুন অযথা খরচ।

কর্কট- কর্মক্ষেত্রে আজ মিলবে সুনাম। আপনার কাজে বেশ খুশি হবেন সকলে। ফলেই মিলতে পারে বাড়তি দায়িত্ব ও বাড়তে পারে আয়। তাই খরচ নিয়ে এই মুহূর্তে মাথা না ঘামালেও চলবে।

সিংহ- আজকের দিনটি কোনও শুভ কাজে হাত না দেওয়াই ভালো। কারণ আজ ছোট খাটো ঝামেলায় জড়িয়ে পরার সম্ভাবনা রয়েছে। তা থেকে অর্থনৈতিক দিক দিয়ে ক্ষতিগ্রস্থ হতে পারেন। তাই বুঝে কথা বলুন।

কন্যা- কন্যা রাশির জন্য আজকের দিনটি বেশ শুভ। নতুন কোনও কাজের সন্ধান আজ মিলতে পারে। বাড়বে আয়। তাই আর্থিক ভাবে নিজিকে গুছিয়ে নিন, এবং খরচের দিকটি বুঝে চলুন।  

তুলা- আজ কোনও নতুন ব্যবসায়ে লগ্নি করতে পারেন। তা থেকে লাভের পরিমাণ বাড়তে। তবে কোনও নতুন সিদ্ধান্ত নেওয়ার আগে তা ক্ষতিয়ে দেখুন। নতুন বিনিয়োগের ক্ষেত্রে বুঝে পা ফেলাই শ্রেয়। 

বৃশ্চিক- এই রাশির জাতকের জন্য আজকের দিনটি মিশ্র ভাবে কাটবে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় থাকবে। আয় বাড়লেও ব্যয় বৃদ্ধির ফলে তা খুব একটা লাভ জনক হতে না। সেই দিকে নজর রাখুন।

মকর - আজ দিনটি ভালো যাবে। বাড়বে আয়। বিক্রির কাজে যুক্ত রয়েছেন যারা, তাদের আজ দিনটি শুভ। সকলের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাবে। তবে সমস্যা বাড়লে সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

কুম্ভ- আজ কারুর থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকলে, তা সহজেই হাতে পাবেন। বকেয়ে টাকা মিলতে থাকবে দিনভোর। শোধ হতে দেনাও। তাই এই দিনটি জাতকের জন্য বেশ শুভ। 

মীন - চাকরীর সন্ধান পেতে পারেন বেকাররা। সেই দিকেই নজর রাখুন। দিনভর মিলবে সুখবর। তাই বাড়বে আয়ের পরিমাণও। সেই দিকে নজর দিয়েই দিনটিকে কাজে লাগান।