মেষ- আজকের দিনটি মোটের ওপর ভালোই কাটবে। আটকে থাকা কাজগুলো মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের শান্তি বজায় থাকবে। দুপুরের দিকে সময়টা শুভ। ওই সময় কোনও ভালো কাজে হাত দিতে পারেন।

বৃষ- অর্থের দিক থেকে আজকের দিনটি অনুকূলেই কাটবে। সমস্যাগুলো কথার মাধ্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। সাত সকালেই শুরু করুন কাজ, আজ সকালটা ভালো কাটবে। 
এই রাশির জাতকের জন্য দুপুর ১২টা অবধি শুভ যোগ রয়েছে।

মিথুন- বিভিন্ন বিষয় মাথা না ঘামিয়ে আজ একটা দিকেই নজর দিন। নিজের কাজের জায়গাটি আগে ঘুছিয়ে ফেলুন। কর্মস্থলে বেশ কিছু সমস্যার সন্মুখীন হতে পারেন। তাই সমস্যা এড়িয়ে চলাই ভালো। বিকেল থেকে পরিস্থিতি স্বাভাবিক হবে।


কর্কট- কর্মস্থলে পদন্নোতির সম্ভবনা প্রবল। আজ সারাদিনটাই ভালো ভাবে কাটবে। ফলে পড়ে থাকা বা আটকে থাকা কোনও কাজ থাকলে সেই দিকে নজর দিন। কোনও বাধা থাকলে আজ তা কেটে যাওয়ার সম্ভাবনা প্রবল।

সিংহ- শুত্রু বারতে পারে আজ। তাই বুঝে কাজ করুন। দুপুরের সময়টা ভালো কাটবে। তাই কোনও সমস্যা থাকলে এই সময় তা মিটিয়ে ফেলুন। নইলে সমস্যার সন্মুখীন হতে পারেন। পরিবারের কারুর আজ স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে।

কন্যা- অর্থের লেনদেন-এ আজ না যাওয়াই ভালো। নিজের কর্মস্থলে আজ প্রশংসিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বেলার দিকে সময়টা শুভ। তাই কোনও গুরুত্বপূর্ণ কাজ এই সময় সেড়ে ফেলুন।

তুলা- কাজে দিনভর বাধা এলেও তা খুব একটা প্রভাব ফেলতে পারবে না। তাই সেই বিষয় মাথা না ঘামানোই ভালো। পরিবারে শান্তি বজায় থাকবে। বিকের পর সময়টা শুভ। এই সময় সমস্যাগুলো আরেকবার ঝালিয়ে নিন। 

বৃশ্চিক- কর্মস্থলের সমস্যার প্রভাব পরিবারের ওপর না ফেলাই ভালো। এতে পরিবারের শান্তি নষ্ঠ হবে। আজ দিনটি মোটের ওপর ভালোই কাটবে। অর্থের আয় ও ব্যায় ভারসাম্য থাকবে। সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণের জন্য সাহায্য পাবেন কর্মস্থলে।

ধনু- বড় কোনও কাজে আজ বাধা আসতে পারে। অকারণে আজ বচসায় না জড়ানোই ভালো। তাই সমস্যা গুলো এড়িয়ে না গিয়ে তা কাটিয়ে উঠতে হবে। সন্ধ্যে থেকে সময়টা শুভ। কোনও ভালো কাজ শুরু করার পরিকল্পনাটাও তখনই করে ফেলুন। 

মকর- পরিবারের প্রতি আজ বিশেষ নজর দেওয়া প্রয়োজন। সম্পর্কে সামান্য সমস্যা দেখা দিতে পারে। তা বাড়তে না দেওয়াই ভালো। কর্মস্থলে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বেলার দিকে শুভ প্রভাব বাড়বে। 

কুম্ভ- নিজেদের সমস্যাগুলো কথা বলে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দেখবেন সমস্যা কেটে গেছে। কারণ আজ দিনটি মোটের ওপর আপনার শুভই কাটবে। তাই কর্মস্থলেই প্রাপ্তি যোগ আসতে পারে।

মীন- আজ কোনও শুভ কাজে হাত না দেওয়াই ভালো। দিনের অধিকাংশ সময়টাই আজ টালমাটাল পরিস্থিতির সৃষ্টি হবে। তাই সমস্যা থেকে দূরে থাকুন। কম কথায় কাজ মিটিয়ে পরিবারকে সময় দিন।