মেষ- আজকের দিনটি মোটের ওপর ভালোই কাটবে আপনার, শরীরের দিকে বিশেষ নজর দেওয়া জরুরী, সেই কথা মাথায় রেখেই নিজের প্রতি বিশেষ যত্ন নিন, কাজের চাপ থাকবে, কিন্তু তারই মাঝে নিজের জন্য সময় রাখুন হাতে।
বৃষ- কাজের চাপ বাড়বে, নতুন দায়িত্বও কাঁধে আসতে পারে আজ। তাই শরীর সুস্থ রাখা একান্ত প্রয়োজনীয়। সেই দিকে নজর দিন। নইলে যত বড় দায়িত্বই কাঁধে আসুক না কেন তা পালন করা সম্ভবপর হবে না।
মিথুন- কর্মস্থলে সমস্যার সন্মুখীন হতে পারে, তা থেকে বাড়তে পারে আজ দুশ্চিন্তা। তবে তার প্রভাব শরীরে না ফেলাই সঠিক সিদ্ধান্ত। যতই চাপ থাকুক, নিজের শরীরকে ঠিক রেখে এগিয়ে চলুন, দেখবন সহসেই সমস্যার মোকাবিলা করলতে পারচ্ছেন। 
কর্কট- শরীরের প্রতি বিষেয যত্ন নিন, যদিও এখন শরীর স্বাস্থ্য ভালোই থাকবে আপনার। তাই দুশ্চিতার ভার কমিয়ে ফেলুন। ফিট থাকুন, শরীরের কোনও প্রকার অযত্ন হতে না দেওয়াই শ্রেয়। সেই দিকে নজর রাখুন।

সিংহ- শরীর-স্বাস্থ্য আজ ভালো যাবে না। তাই সেই দিকে খেয়াল রাখুন। পথে ঘাটে সাবধানে চলাফেরা করুন। যাদের শ্বাসকষ্ট জণিত সমস্যা আছে, তাদের প্রতি বিশেষ নজর দিন। সময় মতন ডাক্তারের পরামর্শ নিয়ে রাখাই শ্রেয়।
কন্যা- নিজের শরীর-স্বাস্থ্য ঠিক থাকলেও পরিবারের কারুর শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। সেই দিকে খেয়াল রেখেই তাদের প্রতি সচেতনতা বাড়িয়ে তুলুন। বাড়িতে কেউ অসুস্থ থাকলে তার প্রতি যত্ন নিন।

তুলা- নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। মাঝে মধ্যেই শরীরের নানা সমস্যা দেখা দিতে পারে। সেই দিকে নজর দিয়ে কাজের চাপ কমিয়ে ফেলুন। নইলে অদূর অভিষ্যতে সমস্যার সন্মুখীন হতে পারেন, সময় মতন তাই শরীরের যত্ন রাখুন।
বৃশ্চিক- স্বাস্থ্যের প্রতি নজর না দেওয়া তা ভেঙে পড়তে পারে অচীরে। তাই শরীরের প্রতি অবহেলা আর নয়। আজ শরীরে সামান্য সমস্যা দেখা দিতে পারে, সেই দিক থেকে নজর এড়িয়ে চলা যাবে না। স্বল্প থাকতেই সেই দিকে নজর দিন।

ধনু- আজকের দিনটি বেশ শুভ এই রাশির জাতকের জন্য। স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। দুর্বলতা কাটিয়ে উঠে আবারও কাজে মন দিন। সেই দিকে নজর রেখেই এগিয়ে চলুন। শরীর-স্বাস্থ্য মোটের ওপর ভালোই থাকবে।
মকর- দিনটি মোটের ওপর স্বাভাবিকই যাবে, মাঝে মধ্যে বাত জণিত সমস্যা থাকলে তা বাড়তে পারে, কোনও ব্যথা বেদনা থাকলে তা থেকেও সমস্যা বাড়তে পারে। তাই সময় মতন নিজের যত্ন নিন, এবং ডাক্তারের পরামর্শ নিন।
কুম্ভ- ছোট খাটো কোনও ঘটনাকে এড়িয়ে যাওয়া ঠিক হবে না, তা থেকে শরীরের সমস্যা বাড়তে পারে। সেই দিকে নজর দিন, শরীর যদি একান্তই ভালো না থাকে তবে কয়েকদিনের ছুটিও নিতে পারেন কাজ থেকে। 

মীন- শরীরে রোগ ব্যাধির সমস্যা থাকলে তা এড়িয়ে না গিয়ে নজর দিন। আজ কাজের চাপ বাড়বে। তা বলে শরীরের প্রতি অযত্ন করা নয়। নিজেকে সুস্থ রাখুন, তবেই কর্মস্থলে উন্নতির পথে এগিয়ে যেতে পারবেন।