Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips- অর্থাভাব দূর হোক, দীপাবলির পূর্ণ লগ্ন মেনে চলুন এই বাস্তুর নিয়ম, কাটবে অভাব

বাস্তুতে, অর্থ এবং গহনা সম্পর্কিত বিশেষ দিকগুলি যথাযথ হিসাবে বর্ণিত হয়েছে। আপনি যদি অর্থকে সঠিক দিকে রাখেন তবে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। 

these vastu tips keeps your financial condition good bjc
Author
Kolkata, First Published Nov 5, 2021, 8:46 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাড়ির (Home) সমস্ত বস্তুর সঙ্গে সম্পর্কিত বিধিগুলি বাস্তুশাস্ত্রে (vastusashtra) বর্ণিত হয়েছে। যদি এই নিয়মগুলি যত্ন নেওয়া হয় তবে বাড়ির অনেক স্থাপত্য ত্রুটিগুলি দূর করা যায়। জিনিসগুলি যদি ভুল জায়গায় বা ভুল দিকে রাখে তবে বাড়িতে নেতিবাচকতা (negetive) বাড়ে। ঠিক জায়গায় রাখলে ঘরে ইতিবাচক শক্তি বাড়ায়। অশুভ শক্তি বা কু-দৃষ্টির কারণে বাড়িতে বসবাসকারী সদস্যদের সমস্যা হয়। পাশাপাশি কাজে বিঘ্নও দেখা দেয়।

বাস্তুতে (vastu) দিক নির্দেশনার বিষয়ে খুব গুরুত্ব রয়েছে। সব কিছুর জন্য বাস্তুতে দিক নির্ধারণ করা হয়েছে। যদি কোনও বস্তুকে সঠিক দিক নির্দেশ না দেওয়া হয় তবে এটির নেতিবাচক প্রভাব পড়তে পারে। বাস্তুতে, অর্থ এবং গহনা সম্পর্কিত বিশেষ দিকগুলি যথাযথ হিসাবে বর্ণিত হয়েছে। আপনি যদি অর্থকে সঠিক দিকে রাখেন তবে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। আপনি যদি ভুল দিকে অর্থ রাখেন তবে আপনাকে আর্থিক ক্ষতি বহন করতে হতে পারে।

আরও পড়ুন: Gold price today - দিওয়ালির আগে সোনার দামে বড়সড় পতন, জেনে নিন আজকের সোনা-রূপোর দর

আরও পড়ুন: Diwali Gift Ideas 2021- দিওয়ালিতে কি উপহার দেবেন ভাবছেন, বন্ধু থেকে বস রইল একঝাঁক গিফটের সন্ধান

অনেকেরই আয় থাকার সত্যেও কিছুতেই যেন দু পয়সা হাতে থাকে না। তাই এবার সুখ ধরে রাখতে জেনে নিন বাস্তুর বিধিগুলি অর্থ সম্পর্কে -

বাড়ির অগ্নি কোণে অর্থ রাখলে সম্পদ হ্রাস পায়। আবার বাড়ির দক্ষিণ-পূর্বের মধ্যবর্তী দিকটিকে অগ্নি কোণ বলে। আপনি যদি টাকা দক্ষিণ দিকে রাখেন তবে কোনও ক্ষতি হবে না তবে বাড়বেও না। আবার অর্থ যদি পশ্চিমের দিকে, অর্থাৎ দক্ষিণ ও পশ্চিমের দিকে থাকে, তখন হঠাৎ করেই অর্থহানি ঘটতে পারে তা বলা যায় না। আরও বলা হয় যে এই দিক থেকে, যে টাকা থাকলে তা ভুল পথে উপার্জিত অর্থ হয়।

পশ্চিম এবং উত্তরের মধ্যবর্তী দিকটিকে বায়ু কোণ বলে। যদি এখানে অর্থ রাখা হয় তবে বাজেট সর্বদা গণ্ডগোল হয়। সম্পদ এবং গহনা পশ্চিম দিকে রাখলে বিশেষ কোনও লাভ হয় না। তাই ঘরের উত্তর দিকের অর্থ রাখার জন্য সবচেয়ে উপযুক্ত। এই দিকের অধিপতি হলেন কুবের। উত্তর এবং পূর্বের মধ্যবর্তী দিকটিকে উত্তর পূর্ব বলা হয়। এটি বিশ্বাস করা হয় যে এই দিকে, তারাই অর্থ রাখে যার খুব বুদ্ধিমান। পূর্ব দিকে বাড়ির সম্পত্তি রাখা সুরক্ষিত ও খুব মঙ্গলজনক এবং এটি ক্রমবর্ধমান অব্যাহত থাকে।

   these vastu tips keeps your financial condition good bjc

these vastu tips keeps your financial condition good bjc

Follow Us:
Download App:
  • android
  • ios