Asianet News BanglaAsianet News Bangla

দেবী পক্ষের পঞ্চমী তিথি কোন রাশির অর্থ ভাগ্যে কেমন প্রভাব ফেলবে, দেখে নিন

  • কেমন কাটবে পঞ্চমী তিথি
  • আর্থিক দিক থেকে  কতটা উন্নতি করতে পারবেন আজ
  • কোন দিকে হবে ব্যবসায় উন্নতি
  • কী বলছে আজকের রাশিফল
Know about Devi paksha's Panchhami Tithi Horoscope
Author
Kolkata, First Published Oct 3, 2019, 9:55 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মেষ রাশি তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। বৃষ রাশির আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য শুভ। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান আপনাকেই করতে হবে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। অর্শরোগে ভোগান্তির যোগ রয়েছে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন।  

মিথুন রাশির আজ সারাদিন বিষণ্ণতা থাকতে পারে। মাঙ্গলিক কোনও কাজের আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। কাজের জন্য খুব ভালো সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। কর্কট রাশির বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। দ্রব্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণ। প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। দিনের শুরুর দিকে ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরিক ক্ষমতা বুঝে কাজ করুন। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। সম্পর্কের জটিলতা কেটে যাবে তবে তা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। 

সিংহ রাশির সম্মানহানি হওয়ার যোগ রয়েছে, সাবধানে থাকুন। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে। আটকে থাকা কোনও কাজ সম্পূর্ণ হতে পারে। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। কন্যা রাশির ফাটকা ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধির যোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন, আঘাত লাগার আশঙ্কা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। 

তুলা রাশির বাড়িতে কোনও মঙ্গলানুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। বৃশ্চিক রাশির আজ ব্যয় হওয়ার সম্ভাবনা প্রচুর রয়েছে। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। পাওনা টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। 


ধনু রাশির রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে। মকর রাশির সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। অসৎসঙ্গে ক্ষতির সম্ভাবনা হওয়ার যোগ রয়েছে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। 

কুম্ভ রাশির ব্যবসায়ে জটিলতা বৃদ্ধি পাবে। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।  সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। মীন রাশি জনহিতকর কোনও কাজের সঙ্গে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে বদলি হওয়ার রয়েছে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। বন্ধুদের বিষয়ে আজ আপনাকে একটু সাবধান হতে হবে। আজ সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে।  আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios