সুখে দুঃখে কেউ থাকুক না থাকুক ভারতের পাশেই থাকে আমুল। এবারও সেই ছবিটা বদলাল না। ভারতের মসনদে নরেন্দ্র মোদীর আসন পাকা হতে না হতেই আমুল তাঁকে  কুর্ণিশ করল। 

আমুলের তরফে একটি বিজ্ঞাপন তৈরি করে মোদীকে শুভেচ্ছা জানানো হল।  পদ্মবনে উদ্বাহু হয়ে দাঁড়িয়ে আছেন বিজিত প্রধানমন্ত্রী। ওপরে লেখা কামাল কা পারফরম্যান্স। এই ছবিটি নিজেদের ট্যুইটারে দেওয়া মাত্রই ভাইরাল হল। 

 আমুলের তরফে এই নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতাকে উদযাপন করা হয়েছে এই বিজ্ঞাপনে। অতীতে সুনামি, সাইক্লোনের মত বিষয়গুলিতেও যেমন এই ব্র্যান্ড ভারতীয়দের পাশে থেকেছে তেমনই করেছে সময়ে সময়ে রাজনৈতিক শ্লেষকেও আমূল। সম্প্রতি আইপিএল নিয়ে তাঁদের সাম্প্রতিক বিজ্ঞাপনও নজর কেড়েছিল অনেকের। আসন্ন বিশ্বকাপে আফগানিস্তান দলের জার্সির স্পনসরও তাঁরা।  এমনকি ফণী নিয়েও বিজ্ঞাপন তৈরি করেছিল তাঁরা। স্বাভাবিক ভাবেই ভারতীয় জীবনে তাই তার অংশীদারিত্ব আর পাঁচটা ব্র্যান্ডের থেকে অনেক বেশি। 

 

প্রসঙ্গত ৩০০ এর অধিক আসনে জয়ী হয়ে লোওকসভায় আসছে ভারতীয় জনতা দল। আগামী ৩০ মে শপথ নিয়ে নেবেন প্রধানমন্ত্রী। তার আগে আমূলের এই শুভেচ্ছা এক ঝলক, আরও অনেক বিজ্ঞাপন আগামী পাঁচ বছরে জন্ম দেবে আমূল, এমনটাই প্রত্যাশা ভারতীয়দের।