অমিত শাহের রোড শোকে কেন্দ্র করে যে কলকাতায় তাণ্ডব চলবে, তা কি আগে থেকেই জানতো বিজেপির নেতা রাকেশ সিংহ! অন্তত সদ্য ভাইরাল হওয়া তাঁর একটি ভিডিও তেমনই বলছে। 

অমিত শাহের রোড শো-এর ঠিক আগের দিন একটি ভিডও পোস্ট করেন রাকেশ সিংহ। সেখানে তিনি 'ফাটাফাটি' নামের একটি গ্রুপের সদস্যদের লাঠিসোটা হাতে নিয়ে মিছিলে আসার নির্দেশ দিয়েছেন। 

ভিডিওতে তিনি বলছেন, "আগামী কাল ঝামেলা হতে পারে। 'ফাটাফাটি' গ্রুপের সকলকে অমিত শাহের রোড শোয়ে উপস্থিত থাকতে হবে। নাহলে ওই গ্রুপ থেকে তাদের সরিয়ে দেব। ঝামেলাও যদি হয় তাও করতে হবে। এই রোড শোয়ে আপনাদেরই মুখ্য ভূমিকা পালন করতে হবে। "

এখানেই থেমে থাকেননি বিজেপি নেতা। তিনি বলেছেন," আট ফুটের লাঠি নিয়ে আসবেন। টিএমসি-র গুন্ডা ও পুলিশের সঙ্গে লড়তে হবে।"

এই ভিডিও মুহূর্তে ভাইরাল হলে, বিজেপি-কে ঘিরে নতুন করে সমালোচনা শুরু হয়। প্রসঙ্গত, কিছুদিন আগেই রাকেশ সিং বিজেপি-তে যোগ দেন। 

উল্লেখ্য, প্রসঙ্গত, এদিন অমিত শাহের রোড শো ঘিরে সমস্য়ার সূত্রপাত। তৃণমূলের অভিযোগ বিজেপির লোক মিছিলের মধ্যে থেকেই পাথর ছোড়া শুরু করে বিদ্যাসাগর কলেজ লক্ষ্য করে। ভাঙে বিদ্য়াসাগরের মূর্তি। বিজেপির পাল্টা অভিযোগ তৃণমূলের কর্মী সমর্থকরা বাইরে থেকে ইট পাথর ছোড়া শুরু করে মিছিল লক্ষ্য করে। এমনকী, মিছিল শুরুর আগে তাঁরা পোস্টারও ছি়ড়ে ফেলে।